সেপ্টেম্বর থেকে আবার দেখা যাবে ‘ব্যাচেলর পয়েন্ট’ তবে...

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের দৃশ্য

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের দৃশ্য

  • Font increase
  • Font Decrease

আবার পর্দায় ফিরছে চ্যানেল নাইনে প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। তবে এবার টেলিভিশনের পর্দায় নয় নাটকটি দেখা যাবে ইউটিউব চ্যানেলে।

সেপ্টেম্বরের মাঝামাঝি সময় থেকে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে ‘ব্যাচেলর পয়েন্ট’ আবার দেখা যাবে বলে বার্তাটোয়েন্টিফোর.কমকে জানিয়েছেন নাটকটির রচয়িতা ও নির্মাতা কাজল আরেফিন অমি।

কাজল আরেফিন অমি বলেন, “ধারাবাহিক নাটকটি এত জনপ্রিয়তা পেয়েছে যে আমি যেখানে যাই করি আমাকে একটি প্রশ্ন শুনতে হয় ‘ব্যাচেলর পয়েন্ট’ আবার কবে আসবে। তাই অনেকটা সময় নিয়েই আবার শুরু করতে যাচ্ছি নাটকটি। এতজন অভিনেতার একসঙ্গে শিডিউল ম্যানেজ করা একটু কঠিন। তবে আমরা ভক্তদের এই ভালোবাসা দেখে সেই চেষ্টা করেছি। শুটিংও শুরু হয়ে গেছে।”

গত বছর চ্যানেল নাইনে ‘ব্যাচেলর পয়েন্ট’ শিরোনামের ধারাবাহিক নাটকটি শুরু হওয়ার পর ৫২ পর্বে এসে বিনা নোটিশে বন্ধ করে দেয় চ্যানেল কর্তৃপক্ষ। যেখানে চ্যানেলের সঙ্গে নাটকের প্রযোজকের সঙ্গে ১৫২ পর্বের চুক্তি হয়েছিল। নাটকটি পুনরায় প্রচার করার জন্য নাটকের নিয়মিত দর্শক এবং ভক্তরা চ্যানেলটির সামনে মানববন্ধনও করেছিল।

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করেছেন এফএস নাঈম, মিশু সাব্বির, তৌসিফ মাহবুব, মুকিত জাকারীয়া,শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, আবদুল্লাহ্ রানা, মাসুম বাশার, চাষী আলম, হিন্দোল রায়, আনোয়ার হোসেন, অভিনেত্রী তানজিন তিশা, নাদিয়া মিম, সাবিলা নূর, তাসনুভা এলভিন, মুনিরা মিঠু, সিফাত সাহরিন, গুলশান আরা আহমেদ ও লিউনা লুভাইন ইসলাম প্রমুখ।

আপনার মতামত লিখুন :