‘বিশ্বসুন্দরী’তে চম্পা!

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
চম্পা

চম্পা

  • Font increase
  • Font Decrease

চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’তে সিয়াম আহমেদ ও পরীমনির সঙ্গে এবার যুক্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী চম্পা।

গত ১৬ জুলাই থেকে নরসিংদীর শিবপুরে ‘বিশ্বসুন্দরী’র শুটিংয়ে অংশ নিয়েছেন কিংবদন্তী এই অভিনেত্রী।

নতুন ছবিটি প্রসঙ্গে চম্পা বলেন, “এ ছবির গল্প ও আমার অভিনীত চরিত্র সম্পর্কে জেনেই ছবিটি করতে সম্মত হয়েছি। আমাদের বয়সী অভিনয়শিল্পীদের প্রাধান্য দিয়ে সাম্প্রতিক সময়ে খুব একটা চলচ্চিত্র নির্মিত হয় না। তবে ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রে দর্শকরা আমাকে যে চরিত্রে এবং যেভাবে দেখবেন, তা এর আগে দর্শক আমার কাছ থেকে পাননি।”

সিয়াম ও পরীমনির সঙ্গে অভিনয় প্রসঙ্গে চম্পা বলেন, “ভালো লাগছে সিয়াম ও পরীমনির সঙ্গে কাজ করতে পেরে। পরীমনির সঙ্গে নাটক করতে গিয়েই বুঝেছিলাম, চলচ্চিত্রের নায়িকা হবার সব ধরনের গুণ ওর মধ্যে রয়েছে। তখন আমিই বেশ কয়েকজন প্রযোজককে পরীমনির কথা বলেছিলাম। আর সম্প্রতি ‘শান’ নামের আরেকটি চলচ্চিত্রে কাজ করতে গিয়ে সিয়ামকে চিনেছি, জেনেছি। অসম্ভব প্রতিশ্রুতিশীল একটি ছেলে। অনেকদিন পর একজন নায়কের অভিনয়, ব্যক্তিত্ব, বিনয় আমাকে মুগ্ধ করেছে। আমার মনে হয় ‘বিশ্বসুন্দরী’ সিয়াম-পরীমনিকে অন্য উচ্চতায় পৌঁছে দেবে।”

এবারই প্রথম একসঙ্গে জুটি বেঁধে কাজ করছেন সিয়াম ও পরীমনি। এটি নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীর পরিচালিত প্রথম সিনেমা। এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

আপনার মতামত লিখুন :