ঈদে আসছে রাজের ৬ ফিকশন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
মুহাম্মদ মোস্তফা কামাল রাজ

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ

  • Font increase
  • Font Decrease

এবার ঈদে ৬ ফিকশন নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। যার মধ্যে রয়েছে ৩টি সিক্যুয়েল। বার্তাটোয়েন্টিফোর.কমের সঙ্গে আলাপকালে এমনটি জানালেন রাজ।

মোস্তফা কামাল রাজ বলেন, ‘এই ঈদে গত ঈদের সাড়া ফেলা ৩টি ফিকশনের সিক্যুয়েল নির্মাণ করেছি আর ৩টি ভিন্ন গল্পের নতুন সিক্যুয়েল। আশা করছি গত ঈদের মত এবারও দর্শকদের নাটকগুলো ভালো লাগবে।’

গত ঈদে সাড়া ফেলেছিল রাজের ‘শিশির বিন্দু’। তারই ধারাবাহিকতায় এই ঈদে অপূর্ব ও তানজিন তিশাকে নিয়ে বাংলাভিশন ও সিনেমাওয়ালা চ্যানেলে আসছে রাজের ‘শিশির বিন্দু (পার্ট ২)’।

শবনম ফারিয়া ও তৌসিফ মাহবুবের মধ্যবিত্ত জীবনের গল্প নিয়ে ‘বুক ভরা ভালোবাসা’র পর এই ঈদে আসছে ‘বুক ভরা ভালোবাসা ২’। আসাদ জামানের চিত্রনাট্যে চ্যানেল আইতে নাটকটি প্রচারিত হবে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/08/1565247101794.jpgতানজিন তিশা ও আফরান নিশো জুটিকে নিয়ে আরও একটি সিক্যুয়েল ফিকশন নির্মাণ করেছেন রাজ। নাম ‘ক্রেজি লাভার ২’। গত ঈদে সাড়া ফেলা ফিকশনটি এবারও গানছবির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে।

এর বাইরে এই ঈদের জন্য আফরান নিশো ও মেহজাবিন জুটিকে নিয়ে ‘ইনায়াত’, ‘থ্যাংক ইউ’ এবং অপূর্ব, ইরেশ যাকের ও অর্ষাকে নিয়ে ‘আনফিট (এ জার্নি বাই লাভ)’ শিরোনামের ৩টি ফিকশন নির্মাণ করেছেন রাজ।

‘ইনায়াত’ দেখা যাবে বাংলাভিশন ও সিনেমাওয়ালার ইউটিউব চ্যানেলে, ‘থ্যাংক ইউ’ প্রচার হবে আরটিভি ও সিডি চয়েজ ইউটিউব চ্যানেলে। আসাদ জামানের চিত্রনাট্যে ‘আনফিট (এ জার্নি বাই লাভ)’ দেখা যাবে এটিএন বাংলা ও সিনেমাওয়ালার ইউটিউব চ্যানেলে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/08/1565246811667.jpgএ বছরের শুরুর দিকে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ‘যদি একদিন’ শিরোনামে একটি পারিবারিক গল্পের সিনেমা নির্মাণ করেছিলেন। এতে মূল চরিত্রগুলোতে অভিনয় করছিলেন তাহসান রহমান খান, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তাসকিন রহমান ও শিশুশিল্পী আফরীন শিখা।

আপনার মতামত লিখুন :