ঈদে আসছে প্রবীর রায় চৌধুরীর দুইটি নাটক

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
ঈদে আসছে প্রবীর রায় চৌধুরীর ‘রিলেশনশিপ’ এবং ‘বেস্টফ্রেন্ড- ২’ নামে দুইটি নাটক

ঈদে আসছে প্রবীর রায় চৌধুরীর ‘রিলেশনশিপ’ এবং ‘বেস্টফ্রেন্ড- ২’ নামে দুইটি নাটক

  • Font increase
  • Font Decrease

শেষ হলো ৩৬০ এর ব্যানারে নির্মিত প্রবীর রায় চৌধুরীর পরিচালনায় ঈদের নাটক ‘রিলেশনশিপ’ এবং ‘বেস্টফ্রেন্ড- ২’। ‘রিলেশনশিপ’ নাটকটিতে মূল চরিত্র অভিনয় করেছেন অপূর্ব, মেহেজাবীন, আসিফ সহ আরো অনেকেই। অন্যদিকে ‘বেস্টফ্রেন্ড – ২’ নাটকটিতে মূল চরিত্র অভিনয় করেছেন জোভান, তানজিন তিশা, মনোজ, নবী সহ আরো অনেকে। নাটক দুটির গল্প ও পরিচালনায় ছিলেন প্রবীর রায় চৌধুরী। নাটকটির প্রমো টিভি এবং অনলাইনে ছাড়া হয়েছে, যা ইতিমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে।

নাটক দুটি প্রসঙ্গে নির্দেশক প্রবীর রায় চৌধুরী জানান, ‘বেস্টফ্রেন্ড – ২’ নাটকাটি ‘বেস্টফ্রেন্ড’ নাটকের সিকুয়্যাল। গত বছর নাটকটির ব্যাপক জনপ্রিয়তার পর অনেক অনুরোধ পেয়েছিলাম এর সিকুয়্যাল নির্মাণের জন্য, একটা সুন্দর গল্পের অভাবে এতোদিন করা হচ্ছিল না। অবশেষে এই ঈদে নাটকটি নির্মাণের সিদ্ধান্ত নিলাম।  আর্টিস্ট হতে শুরু করে টিমের সবাই তাদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছেন ভালো কিছু উপহার দেবার।

আশাকরি, গল্পটি দর্শকদের চাহিদা পূরণে সক্ষম হবে। এছাড়াও গল্পটিতে পিরান খান ও অভ্রদিপ্ত সুরে ও আবির ও অভ্রদিপ্তের কণ্ঠে ২ টি সুন্দর গান রয়েছে।

অন্যদিকে, ‘রিলেশনশিপ’ নাটকটি এই ঈদের অন্যতম একটি ব্যয়বহুল প্রজেক্ট। অপূর্ব, মেহেজাবীন জুটি নিয়ে এটাই আমার প্রথম কাজ। গল্পটি একটা সত্যি ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে বানানো। আশা করছি, নাটকটিতে বেশীরভাগ দর্শক নিজেদের খুঁজে পাবেন। এছাড়াও অপূর্ব, মেহেজাবীন জুটির র্দুদান্ত অভিনয় নাটকটি আরো প্রনবন্ত করে তুলেছে। এছাড়াও গল্পটিতে আবিরের সুরে ও কন্ঠে ১ টি সুন্দর গান রয়েছে।

“বেস্টফ্রেন্ড” নাটকটি ঈদের দিন আর টিভিতে সন্ধ্যা ৫:৩০ মিনিটে প্রচার করা হবে এবং সন্ধ্যা ৬:৩০ মিনিটে সিডি চয়েস এর ইউটিউব চ্যানেলে আপলোড করা হবে। অন্যাদিকে “রিলেশনশিপ” নাটকটি ঈদের পরদিন বাংলাভিশনে রাত ১১.৪০ মিনিটে প্রচার করা হবে এবং ঈদের ৩য় দিন সকাল ১১.০০ মিনিটে সিডি চয়েস এর ইউটিউব চ্যানেলে আপলোড করা হবে।

 

আপনার মতামত লিখুন :