এফডিসিতে সালমান শাহ’র মৃত্যুবার্ষিকীর আয়োজন কাল

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
সালমান শাহ ,ছবি: সংগৃহীত

সালমান শাহ ,ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

আজ সালমান শাহকে হারানোর ২৩ বছর। ১৯৯৬ সালের ৬ই সেপ্টেম্বর শুক্রবারের সকালে রহস্যজনক এক কারণে জীবন সংসারের ইতি টানেন সালমান শাহ।

সালমান শাহর মৃত্যুবার্ষিকীর উপলক্ষে এফডিসিতে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ শিল্পী সমিতি। তবে এই আয়োজন হবে শনিবার (৭ সেপ্টেম্বর)। বাদ জোহর মিলাদ ও দোয়া মাহফিল হবে আর সকাল থেকে চলবে কোরআন খতম।

আজ মৃত্যুবার্ষিকীর অথচ আয়োজন কাল কেন এমন প্রশ্নে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘আজ শুক্রবার এফডিসি বন্ধ থাকবে, লোকজনও কম থাকবে। সেকারণে আয়োজনটা কাল করেছি। আশাকরি আজ সবাই প্রিয় নায়কের জন্য দোয়া করবেন।’

ছোট বেলা থেকে অভিনয়ে আগ্রহী সালমান শাহ ১৯৮৫ সালে বিটিভির ‘আকাশ ছোঁয়া’ নাটক দিয়ে অভিনয়ের যাত্রা শুরু করেন। এরপর বেশ কিছু নাটকে অভিনয়ও করেছেন সালমান। নাটকে কাজ শুরু করার ৭ বছর পর, নায়ক আলমগীরের সাবেক স্ত্রী খোশনুর আলমগীরের সন্ধানে প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের হাত ধরে চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ পান সালমান শাহ।এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি সালমান শাহকে, চলচ্চিত্র জীবনে ছুঁয়ে গেছেন জনপ্রিয়তার সবটুকু আকাশ।

আরও পড়ুন: সালমান শাহকে হারানোর ২৩ বছর আজ
আরও পড়ুন: ২৫ হাজার থেকে ১০ লাখ টাকার নায়ক সালমান শাহ

আপনার মতামত লিখুন :