‘রবিবার’-এ জয়া-প্রসেনজিতের দেখা

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
জয়া-প্রসেনজিৎ, ছবি:সংগৃহীত

জয়া-প্রসেনজিৎ, ছবি:সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

খবরটা আগে থেকেই ছিল, কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিতের নায়িকা হচ্ছেন বাংলাদেশের জয়া আহসান। কিন্তু এর বাইরে অন্য কিছুই জানা যায়নি সে সময়। তবে এবার জানা গেল, অতনু ঘোষের পরিচালনায় ‘রবিবার’ শিরোনামের সিনেমা জুটি বাঁধছেন তারা।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক অনুষ্ঠানের মাধ্যমে কলকাতায় উন্মুক্ত হয় সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার। সেই অনুষ্ঠানে জয়া-প্রসেনজিৎ সহ উপস্থিত ছিলেন সিনেমা সংশ্লিষ্ট অনেকেই।

আরও পড়ুন: প্রসেনজিতের নায়িকা হচ্ছেন জয়া

অনুষ্ঠানে জয়া জানিয়েছেন, সিনেমাটি নিয়ে আমি দারুণ উচ্ছ্বসিত। বুম্বাদার সঙ্গে কাজ না করার জন্য আক্ষেপ ছিল। আশা করি আমরা একটা ভালো সিনেমা একসঙ্গে করতে চলেছি। আমিও বেশ টেনশনে রয়েছি।

প্রসেনজিৎ জানিয়েছেন, আমার মনে হয় ভারতের ফিল্মে আরও একটা মাস্টারপিসের অপেক্ষায় থাকল। জয়ার সঙ্গে কাজ করার বহুদিনের ইচ্ছে ছিল। সেই ইচ্ছে পূরণ করে দিল অতনু।

জানা গেছে, এক সম্পর্কের গল্প নিয়ে আবেগ ও থ্রিলার মিলিয়ে হবে ‘রবিবার’। সিনেমায় জয়া-প্রসেনজিতের একটা সম্পর্ক ছিল, কিন্তু সেটা এমনভাবে ভেঙে যায় আর একত্র হওয়া হয়ে উঠেনি। হঠাৎ একদিন রবিবারে তাদের সঙ্গে দেখা হয়। প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়ার চরিত্রের নাম সায়নী।

ইকো এন্টারটেইনমেন্টের প্রযোজনায় সিনেমাটির শুটিং শুরু হতে চলেছে ১২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) থেকে।

 

আপনার মতামত লিখুন :