২২ সিনেমা হলে আসছে তিশা-ইয়াশ

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
তিশা ও ইয়াশ রোহান, ছবি:সংগৃহীত

তিশা ও ইয়াশ রোহান, ছবি:সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

আগামীকাল (১৩ সেপ্টেম্বর) ঢাকাসহ সারাদেশের ২২টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান জুটির ‘মায়াবতী’ সিনেমা।

সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য এবং পরিচালনায় রয়েছেন নির্মাতা অরুণ চৌধুরী। এটি তার পরিচালিত দ্বিতীয় সিনেমা। এর আগে ‘আলতাবানু’ নির্মাণ করেছিলেন তিনি।

সিনেমাটির গল্পে দেখা যাবে, ‘মায়া’ নামে এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছে থেকে চুরি হয়ে যায়। পরে তাকে বিক্রি করা হয় দৌলতদিয়ার যৌন পল্লীতে। সেখানে বেড়ে ওঠে সে, সংগীত গুরু খোদাবক্স তাকে বড় করে তোলেন। এ সময় ব্যারিস্টার পুত্রের প্রেমে পড়েন মায়া।

আরও পড়ুন: যৌনপল্লী থেকে নারী মুক্তির গল্প শোনাবেন মায়াবতী’র তিশা

আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ।

যেসব পেক্ষাগৃহে আসছে ‘মায়াবতী’

ঢাকা: স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, মধুমিতা, বলাকা, শ্যামলী ও আনন্দ।

ঢাকার বাইরে: বর্ষা (জয়দেবপুর), চম্পাকলি (টঙ্গি), রানীমহল (ডেমরা), সেনা অডিটোরিয়াম (সাভার), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), সিলভার স্কিন (চট্টগ্রাম), মমো ইন (বগুড়া), ছায়াবানী (ময়মনসিংহ), শাপলা (রংপুর), চিত্রালী (খুলনা), মর্ডান (দিনাজপুর), পূর্বাশা (শান্তাহার), মালঞ্চ (টাঙ্গাইল), ছন্দা (কালীগঞ্জ) ও রাজু (ঈশ্বরদী)।

আপনার মতামত লিখুন :