loader
ইউটিউবে পাশাপাশি

বিজয় মামুন ও লুশা মির্জার কণ্ঠে পাশাপাশি গানের মিউজিক ভিডিও এসেছে ইউটিউবে।


গতকাল (জুন ১২, ২০১৮) গানটি প্রকাশ করে ই-নেটওয়ার্ক।

বরাবরই ক্লাসিক গানের শিল্পী লুশা মির্জা। বাপ্পা মজুমদারের সংগীতায়োজনে নিজের প্রথম অ্যালবাম প্রকাশ করেন রবীন্দ্রসংগীত নিয়ে।

অন্যদিকে, বিজয় মামুন ব্যান্ডসংগীত শিল্পী। নিজের ব্যান্ড বিজয়-এর নামটি তার নামের সাথে এমনভাবে জুড়ে গেছে, যেন বিজয় আর মামুন কোন আলাদা সত্ত্বা নয়।

বিজয় মামুন নিজস্ব ঢঙেই তৈরি করেছেন পাশাপাশি গানটি। লিখেছেন তরুণ গীতিকার আমিনুল ইসলাম।

প্রযোজনা প্রতিষ্ঠান ই-মিউজিক নির্মাণ করেছে মিউজিক ভিডিও। শুটিং হয়েছে পুবাইলে। পরিচালনায় ইয়ামিন এলান। সম্পাদনায় শুভ্র।

/uploads/files/pviEAPfoSxL178Lzw662M74GOHQ7i28BwUI0pOXI.jpeg

বিজয় মামুন জানালেন,

ভালো গান করেন লুশা মির্জা। ওনার সঙ্গে প্রথম কাজ এটা। করতে পেরে ভালো লাগছে। প্রজেক্টটার জন্য ইয়ামিন এলানকে ধন্যবাদ। ওনার কাজের ভক্ত আমি আগে থেকেই। ইচ্ছে ছিল একসঙ্গে কাজ করার। শ্রোতাদের কথা মাথায় রেখেই গানটি করেছি। আমিনুল ইসলাম ভালো গান লিখে। আশা করছি গান ও ভিডিওটি শ্রোতাদের ভালো লাগবে।

লুশা মির্জা বললেন,

বিজয় মামুন চমৎকার মিউজিশিয়ান এবং খুবই আন্তরিক মানুষ। তার গানে ৯০ দশকের আমেজ থাকে। যেটি আমাকে আকৃষ্ট করেছে। কাজটি করে খুবই আনন্দ পেয়েছি। কৃতজ্ঞতা ইয়ামিন এলানের প্রতি। ধন্যবাদ ই-মিউজিক এর কলাকুশলীদের, যারা আন্তরিকভাবে সহযোগিতা করে এসেছেন।

ইয়ামিন এলান জানালেন,

প্রতিভাবান শিল্পী বিজয় মামুন। তার মধ্যে আমাদের হারিয়ে যাওয়া সেই ব্যান্ডের গানগুলোর রেশ পাওয়া যায়। সে কারণে ই-মিউজিক তার সাথে কাজের সিদ্ধান্ত নেয়। পরিবেশনার দায়িত্ব নেয় ই-নেটওয়ার্ক। 'পলাতক আমি' ও 'কথা ছিল' গানের পরেই আমরা পরিকল্পনা করি শক্তিশালী কিছু একটা করার।
ই-মিউজিকের পাওয়ার হাউজ লুশা মির্জা। যার গলার কোনো সীমাবদ্ধতা নেই। আমরা সিদ্ধান্ত নেই এই দুই শিল্পীকে একসঙ্গে নিয়ে কিছু একটা করার। সেই প্রচেষ্টা থেকেই পাশাপাশি গানটি। খুব অল্প সময়ে করা এই ভিডিওতে সাধ্যমতো চেষ্টা করেছি দু’জন শিল্পীকে দর্শক শ্রোতাদের সামনে ভিন্ন ভাবে উপস্থাপনের। বাকিটুকু দর্শকের হাতেই ছেড়ে দিতে চাই।

গানটি শুনতে-

Author: বিনোদন ডেস্ক

বিনোদন

এ সম্পর্কিত আরও খবর

barta24.com is a digital news outlet

© 2018, Copyrights Barta24.com

Emails:

[email protected]

[email protected]

Editor in Chief: Alamgir Hossain

Email: [email protected]

+880 173 0717 025

+880 173 0717 026

8/1 New Eskaton Road, Gausnagar, Dhaka-1000, Bangladesh