Barta24

বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

English Version

খয়েরি বিকেলে স্বপ্নীল-ইমন

গালিবের খয়েরি বিকেলে স্বপ্নীল-ইমন

গালিবের খয়েরি বিকেলে স্বপ্নীল-ইমন
স্টাফ করেসপন্ডেন্ট


  • Font increase
  • Font Decrease

প্রকাশিত হয়েছে এপারের স্বপ্নীল সজীব এবং ওপারের ইমন চক্রবর্তীর গান খয়েরি বিকেল


গানটির পরিকল্পনায় জুয়েল মোর্শেদ। গতকাল (০৯ জুলাই) সোমবারের প্রকাশনা অনুষ্ঠানে তাকেই দেখা যায় সঞ্চালনায়। গানটির প্রকাশ উপলক্ষে অনুষ্ঠানটির আয়োজন করেন ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ।


/uploads/files/SpICbcOseNvzR8wKArAA92Lfy49CqlgX6T8FuoaL.jpegসূচনা বক্তব্যে খয়েরি বিকেলের শিল্পী ইমন-স্বপ্নীলকে ভালবাসায় সিক্ত করেন দেশ বরেণ্য সঙ্গীতশিল্পী আখিঁ আলমগীর।

আরও পড়ুনঃ এখনও পঁচিশেই..

পরপরই কথা বলেন সময়ের আলোচিত তারকা দিলশাদ নাহার কনা, সালমা, কর্ণিয়া, বিখ্যাত ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা, মাহমুদুল হাসান, র‍্যাম্প মডেক বুলবুল টুম্পাসহ আরও অনেকে।

মেঘে মন বিনিময়, বৃষ্টির আলাপন.. খয়েরি বিকেল, উষ্ণ কফি, চুমুকে চুমুকে রোমন্থন.. এমন কথার খয়েরি বিকেল গানটি এসেছে গালিব সরদারের লেখনি থেকে। সুর করেছেন এহসান রাহী। সঙ্গীত পরিচালনায় আমজাদ হোসেন।

/uploads/files/7X3e5fSXBoWkuMRMePfmdD4EGAR4wAOFGYQNgu8i.jpeg

আরও পড়ুনঃ এই জয়াকে দেখেছেন?

এর আগে গানটির প্রকাশ উপলক্ষে কথা বলতে আগের দিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে আসেন ইমন চক্রবর্তী। সঙ্গে ছিলেন স্বপ্নীল সজীব। খালি গলায় গানটি দু’লাইন গেয়েও শোনান তারা।

ঢাকার বিভিন্ন স্থানে গানটির ভিডিও ধারণ করা হয়েছে। পরিচালনায় প্রেক্ষাগৃহ ভিজ্যুয়ালের শাহরিয়ার পলক। পুরো ভিডিও জুড়েই দেখা গেছে ইমন চক্রবর্তী এবং স্বপ্নীল সজীবের সরব উপস্থিতি।

আপনিও দেখুনঃ

বাংলাদেশের তরুণ রবীন্দ্রসংগীতশিল্পী স্বপ্নীল সজীব। গানটি প্রসঙ্গে প্রকাশের আগেই তিনি বলেছিলেন-

রবীন্দ্রসংগীতশিল্পী হিসেবে শ্রোতারা আমাকে অশেষ ভালবাসা ও স্বীকৃতি দিয়েছেন। কিন্তু এই প্রথম আমাদের দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী ও ভারতের জাতীয় চলচ্চিত্রে সেরা পদকপ্রাপ্ত শিল্পী ইমন চক্রবর্তীর সঙ্গে একটি ভীষণ রোমান্টিক গান নিয়ে উপস্থিত হচ্ছি। আমার খুব ভাল লাগছে।

ইমন বরাবরই একটু বেশি উচ্ছ্বসিত থাকেন বাংলাদেশের কাজ নিয়ে। তিনি বলেছিলেন-

স্বপ্নীল আমার খুব ভাল বন্ধু এবং অত্যন্ত মেধাবী শিল্পী। এর আগেও আমরা দেশ-বিদেশে একত্রে অনেক কাজ করেছি এবং প্রশংসিত হয়েছি। এবার একসঙ্গে মৌলিক গান করলাম। এটা আমার জন্য ভীষণ ভাললাগার। আশা করছি, দর্শক-শ্রোতাদের ভালবাসা পাবো এই গানটি দিয়ে।

/uploads/files/vrHIUwyzHpbgAjAkUDxo2vYuQ8odxl39qRMhc3KA.jpeg

আপনার মতামত লিখুন :

২৬ কেজি ওজন কমেছে ঋষির

২৬ কেজি ওজন কমেছে ঋষির
স্ত্রী নীতু কাপুরের সঙ্গে ঋষি কাপুর

মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঋষি কাপুর। এ কথা জানার পরই চিকিৎসার জন্য নিউইয়র্কে পাড়ি জমান বলিউডের এই অভিনেতা। সেখানেই দীর্ঘ নয় মাস ধরে চিকিৎসা নিচ্ছেন।

বর্তমানে ৬৬ বছর বয়সী এই অভিনেতা ক্যানসার মুক্ত। তবে এখনও বাকি রয়েছে ক্যামোথেরাপির কয়েকটি কোর্স। সেগুলো শেষ হলে শিগগরই নিজ দেশ মুম্বাইয়ে ফিরবেন এই তারকা।

ক্যানসারের চিকিৎসা শুরুর পর নাকি এই অভিনেতার ওজন ২৬ কেজি কমেছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন ঋষি কাপুর।

কিভাবে ক্যানসারের কথা জানতে পারলেন? এমন প্রশ্নের জবাবে ঋষি কাপুর বলেন, “একটি শুটিংয়ে অংশ নিতে দিল্লি গিয়েছিলাম। চরিত্রে প্রয়োজনে মাথার চুলে সাদা রং করতে হয়েছিল। সেসময়ই রোগটা ধরা পড়ে। এরপরই আমার ডাক্তার সোলান কেটেরিং হাসপাতালে ভর্তি হোন। সৌভাগ্যের বিষয় কিছুদিন চিকিৎসার পরে আমার স্বাস্থ্যের উন্নতি হয়। চিকিৎসা শুরুর প্রথম দিকে ওজন কমেছিল ২৬ কেজি। কারণ প্রথম চার মাস খেতে পারিনি। এখন অবশ্য ওজন সাত-আট কেজি বেড়েছে। তবে আগের স্বাস্থ্য ফিরে আসেনি। আর সেটি যে আর কখনও ফিরে পাব না তাতে সন্দেহ নেই।”
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/18/1563449769376.jpgযোগ করে ঋষি কাপুর আরও বলেন, ‘আমি এখন একদম ঠিক আছি। ক্যানসার থেকে রক্ষা পেয়েছি। কিন্তু সমস্যা হচ্ছে ট্রিটমেন্টের পরের রিঅ্যাকশন। একটি ট্রিটমেন্ট শেষ করে পরের ট্রিটমেন্টের জন্য অপেক্ষা করতে হয় ছয় সপ্তাহ।’

বাড়িকে মিস করেন? এর জবাবে ৬৬ বছর বয়সী এই অভিনেতা বলেন, ‘নয় মাস ১৬ দিন ঘর ছেড়ে দেশের বাহিরে রয়েছি। এখানে যখন এসেছি তখন থেকেই বাড়ি যাওয়ার জন্য সময় গুনতে শুরু করেছি। বাড়িকে খুব মনে পড়ে। কিন্তু আরও ১১ মাস থাকতে হবে এই অচেনা শহরে।’

কঠিন সময়ে পাশে থাকার জন্য স্ত্রী নীতু কাপুরকে ধন্যবাদ জানিয়ে ঋষি বলেন, অনেক বড় বিপদ কাটিয়ে উঠলাম। আমার স্ত্রী নীতু, দুই সন্তান রণবীর ও ঋদ্ধিমা অনেক সহযোগিতা করেছে। আমি তাদের কাছে কৃতজ্ঞ।

পুত্র সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল

পুত্র সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল
অর্জুন রামপাল ও গ্যাব্রিয়েলা

পুত্র সন্তানকে স্বাগত জানালেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল ও তার প্রেমিকা গ্যাব্রিয়েলা। বৃহস্পতিবার (১৮ জুলাই) মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে নবজাতকের জন্ম দেন গ্যাব্রিয়েলা। মা ও সন্তান দু’জনই সুস্থ রয়েছেন।

গত এপ্রিলে প্রেমিকা গ্যাব্রিয়েলার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করে অর্জুন ইনস্টাগ্রামে লিখেছিলেন, “আমি সৌভাগ্যবান যে তোমাকে পেয়েছি, সবকিছু নতুন করে শুরু করতে পেরেছি। এই সন্তানের জন্য তোমাকে ধন্যবাদ।”

১৯৯৮ সালে মডেল মেহের জেসিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অর্জুন রামপাল। কিন্তু গত বছরের ২৭ মে এক যৌথ বিবৃতির মাধ্যমে বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেন এই দম্পতি। মাহিকা ও মায়রা নামে দুটি মেয়ে রয়েছে তাদের।

স্ত্রী মেহেরের সঙ্গে বিচ্ছেদের পরই গ্যাব্রিয়েলার সঙ্গে বলিউডের এই অভিনেতার প্রেমের সম্পর্কের কথা সামনে আসে। গ্যাব্রিয়েলা দক্ষিণ আফ্রিকার সুপার মডেল। বলিউডের একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি।

এফএইচএমের ‘১০০ সেক্সিয়েস্ট উইম্যান ইন দ্য ওয়ার্ল্ড’ হিসেবেও তার নাম ছিল। ‘মিস আইপিএল বলিউড’ প্রতিযোগিতায় আইপিএলে ডেকান চার্জার্স দলের প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। এছাড়া একাধিক ছবি ও মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে তাকে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র