Barta24

বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

English

জ্যাকলিনের ‘এক দো তিন’-এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা!

জ্যাকলিনের ‘এক দো তিন’-এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা!
সেন্ট্রাল ডেস্ক ২


  • Font increase
  • Font Decrease
তাঁর ছবির গান নিয়ে এতকিছু হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে নতুন গান। খ্যাতি-অখ্যাতি-প্রশংসা-সমালোচনা কুড়োচ্ছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। অথচ তিনি এসবের কিছুই জানতেন না। কোরিওগ্রাফার সরোজ খানের থেকে পুরো বিষয়টি জানতে পারেন ‘তেজাব’ পরিচালক এন চন্দ্র। আর সব দেখেশুনে একেবারে তাজ্জব হয়ে যান। মাধুরীর সেই আইকনিক নাচের যে এমন কুৎসিত রিমেক হতে পারে তা তাঁর কল্পনার বাইরে। আর তাই আইনি পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সূত্র মতে, জ্যাকলিনের গানের ভিডিওটি দেখার পরই চটেন লাল এন চন্দ্র। তাঁর মতে, এত জঘন্য রিমেক আর হতে পারে না। বাস্তবিক বহু সিনেপ্রেমীও তাই বলেছিলেন। ‘বাঘি-২’ ছবিতে নতুন করে তৈরি করা হয়েছে আইকনিক ‘এক দো তিন’ গানটিকে। যেখানে মোহিনী মাধুরী হওয়ার চেষ্টা করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। কিন্তু সবাই একবাক্যে বলেছেন, চেষ্টা নয়, বরং একে অপচেষ্টা বলাই ভাল। কোথায় সেই মাধুরীর লাস্য, সৌন্দর্য! কোথায় সেই লাবণ্য! আর কোথায়ই বা নাচের সেই মিষ্টি ব্যাপার, যাতে মোহাবিষ্ট হয়েছিল তামাম দর্শক। রিংটোনের যুগ চালু হওয়ার আগেই যে সুর বহুজনের মনে রিংটোন হয়ে উঠেছিল, সে গান যে এমন পর্যায়ে যেতে পারে তা বোধহয় কেউ কল্পনাও করেননি। জ্যাকলিনের চেষ্টার কোনও ত্রুটি ছিল না। কিন্তু এ গানে যে লাবণ্য ও দক্ষতার মাত্রা মাধুরী রেখে গিয়েছেন, তা টপকে যাওয়া সম্ভব নয়। মাধুরীর মতো নাচে দক্ষ অভিনেত্রীর পারফরম্যান্সের সামনে জ্যাকলিনের কষ্টকর চেষ্টা হাস্যকর হয়ে উঠেছে। মুখে হাসি ধরে রেখে তিনি যা করেছেন, তা জবরদস্ত শারীরিক কসরত হতে পারে, কিন্তু মাধুরীর ছিটেফোঁটা নেই তাতে। এই নাচের জন্য কোরিওগ্রাফার সরোজ খানের কাছে প্রায় মাসখানেক পড়েছিলেন মাধুরী। এতটাই তাঁর ডেডিকেশন। এদিকে সরোজ খানও এ গানের এহেন হাল থেকে দুঃখিত। তিনিই এন চন্দ্রকে খবর দেন। তারপরই চটেন লাল ‘তেজাব’ পরিচালক। নয়া গানের বিরুদ্ধে তিনি আইনি ব্যবস্থা নিতে চলেছেন বলেই সূত্রের খবর। পরিচালক এতটাই হতাশ যে, এই গান থেকে তাঁর মন্তব্য, এ যেন সেন্ট্রাল পার্ককে বোটানিক্যাল গার্ডেন করে তোলা হয়েছে। সূত্র : সংবাদ প্রতিদিন।
আপনার মতামত লিখুন :

৬ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘শাহেনশাহ’?

৬ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘শাহেনশাহ’?
‘শাহেনশাহ’ ছবির দৃশ্যে শাকিব-নুসরাত

চলতি বছরের মার্চ মাসে সেন্সর ছাড়পত্র পায় শাকিব খান ও নুসরাত ফারিয়া অভিনীত সিনেমা ‘শাহেনশাহ’। কিন্তু সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সঙ্গে নায়ক শাকিব খানের সম্পর্ক ভাল না যাওয়ার একাধিকবার এর মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়।

এসব পুরাতন, নতুন খবর হল- আগামী ৬ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি জন্য প্রযোজক-পরিবেশক সমিতিতে আবেদন করেছে শাপলা মিডিয়া। বার্তাটোয়েন্টিফোর.কমকে নাম প্রকাশ না করার শর্তে এমন তথ্য নিশ্চিত করেছে প্রযোজক-পরিবেশক সমিতির একটি সূত্র।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/20/1566308310943.jpg

বর্তমানে মুম্বাইয়ে অবস্থান করা সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি বার্তাটোয়েন্টিফোর.কমের কাছে ৬ সেপ্টেম্বর সিনেমাটির মুক্তির আবেদনের কথা স্বীকার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেন, ‘আমরা আবেদন করেছি। সব ঠিক থাকলে ওই দিনই মুক্তি পাবে তবে এখনো নিশ্চিত নই। কাল প্রযোজক-পরিবেশক সমিতি একটি সভা হওয়ার কথা আছে। সেখানে মুক্তির জন্য তারিখ বরাদ্দ দেওয়া হবে। তখনই নিশ্চিত করে বলতে পারব।’

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/20/1566308325629.jpg

চলতি বছরের ফেব্রুয়ারিতে শুটিং শেষ হওয়া ‘শাহেনশাহ’ সিনেমাটিতে প্রথমবারের মত জুটি বেঁধেছেন শাকিব-নুসরাত ও নবাগত রোদেলা জান্নাত। এছাড়া অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি।

কলকাতার ৬০০ রুপির শাড়িতে কঙ্গনা

কলকাতার ৬০০ রুপির শাড়িতে কঙ্গনা
কঙ্গনা রনৌত

দামি পোশাক, ব্যাগ, জুতা ও জুয়েলারি ব্যবহারের কারণে প্রায় সময়ই খবরের শিরোনামে দেখা যায় তারকাদের নাম। এরই ধারাবাহিকতায় এবার খবরের শিরোনামে এসেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। তবে দামি নয়, মাত্র ৬০০ রুপির শাড়ি পরে আলোচনায় এসেছেন তিনি।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে কঙ্গনা রনৌতকে। এসময় তার পরনে ছিল ঘিয়া রঙের একটি সুতি শাড়ি। যার সঙ্গে পরেছিলেন একটি কালো ব্লেজার। চোখে ছিল কালো রোদ চশমা। আর হাতে দেখা গেছে প্রাডা ব্র্যান্ডের ব্যাগ।

সোশ্যাল মিডিয়ায় কঙ্গনার বিমানবন্দরের সেই ছবি ছড়িয়ে পড়তেই শুরু হয় আলোচনা। সকলেই তার লুকের প্রশংসায় পঞ্চমুখ হয়। বিশেষ করে তার শাড়িটির প্রশংসা করেন সকলে।

বোনের শাড়ি নিয়ে এতো চর্চা শুরু হওয়ার পরই এক অজানা তথ্য ভক্তদের সঙ্গে শেয়ার করেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক টুইটারে একটি পোস্ট শেয়ার করে রঙ্গোলি বলেন, ‘কলকাতার ৬০০ রুপির শাড়ি পরে জয়পুরের পথে কঙ্গনা। সুতি শাড়ি এতো কম মূল্যে পাওয়া যায় এটি জেনে প্রথমে কিছুটা চমকে গিয়েছিলেন কঙ্গনা। একইসঙ্গে সে একটু কষ্ট পেয়েছেন এই ভেবে যে, সামান্য আয়ের জন্য কতো কঠোর পরিশ্রম করতে হয় মানুষকে।’

রঙ্গোলি আরও বলেন, ‘ইন্টারন্যালনাল ব্র্যান্ডগুলো এসব পণ্য নিয়ে যাওয়ার আগে আমাদের নিজেদের উচিত এসব রক্ষা করা।’

সবশেষ ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবিতে দেখা গেছে কঙ্গনা রনৌতকে। এতে তার সহশিল্পী ছিলেন রাজকুমার রাও।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র