হালিমকে নতুন ভ্যান কিনে দিলো ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
হালিমকে নতুন ভ্যান কিনে দিলো ছাত্রলীগ-ছবি:বার্তা২৪।

হালিমকে নতুন ভ্যান কিনে দিলো ছাত্রলীগ-ছবি:বার্তা২৪।

  • Font increase
  • Font Decrease

 

মাদারীপুর জেলার শিবচরের অধিবাসী আব্দুল হালিম। পেশায় ভ্যান চালক। ঢাকা বিশ্ববিদ্যালয় ও এর আশেপাশের এলাকায় ভ্যানগাড়িতে মালামাল বহনের মাধ্যমে জীবিকা নির্বাহ করত।

আগস্ট মাসে হালিমের ভ্যানটি চুরি হয়ে যায়। এতে সংসারের খরচ চালানো কঠিন হয়ে পড়ছিল তার। হালিমের সমস্যার কথা জানতে পেরে একটি নতুন ভ্যানগাড়ি কিনে দিয়েছে ছাত্রলীগ।

রোববার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মধুর ক্যান্টিনে তার হাতে নতুন ভ্যানের চাবি হস্তান্তর করা হয়।

এসময় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রব্বানি, ঢাবি শাখা ছাত্রলীগ সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইনসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Sep/16/1537101928567.jpg

জানা গেছে, গত মাসের এক রাতে ঘুমন্ত অবস্থায় হালিমের ভ্যানটি চুরি হয়ে যায়। ভ্যান চালিয়ে তিনি দুই সন্তানের লেখাপড়া, সংসার চালানো ও অন্যান্য খরচ মিটিয়ে জীবিকা নির্বাহ করতেন। ভ্যানটি চুরি হয়ে যাওয়ায় সব কিছু অনিশ্চিত হয়ে পড়ে। অনেকের কাছে ধরনা দিয়েও আশানুরূপ সাড়া পাননি।

জানতে চাইলে ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রব্বানি বার্তা২৪.কমকে বলেন, ‘একজন ছাত্রলীগ কর্মীর মাধ্যমে তার অসহায়ত্বের বিষয়টি আমার নজরে এলে আমরা ছাত্রলীগের পক্ষ থেকে হালিম ভাইকে একটি 'ভ্যানগাড়ি' উপহার দেয়ার সিদ্ধান্ত নেই। সে মোতাবেক আজ সকালে মধুর ক্যান্টিন প্রাঙ্গণে ভ্যানটি হস্তান্তর করা হয়।’