বিএনপি-জামায়াত আন্দোলনের নামে নাশকতার ছক আঁকছে

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

  • Font increase
  • Font Decrease

বিএনপি ও তার সাম্প্রদায়িক দোসররা আন্দোলনের নামে নাশকতার ছক আঁকছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার ( ১৯ সেপ্টেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের এক সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সড়ক ও জনপথ অধিদপ্তরের ওয়ার্কচার্জড শ্রমিক-কর্মচারীদের নিয়মিতকরণ আদেশের উপলক্ষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে সংবর্ধনা দিতে বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী  ইউনিয়ন এই অনুষ্ঠানের আয়োজন  করে।

কাদের বলেন, নির্বাচন আসলে অনেক রকমের খেলা শুরু হয়। ২০১৪ সালের মতো দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে বিএনপি ও তার সাম্প্রদায়িক দোসররা। আন্দোলনের নামে নাশকতার ছক আঁকছে।

‘শেখ হাসিনার সরকারকে হটানোর পাঁয়তারা চলছে। জনগণের কাছে সাড়া না পেয়ে মহলটি আজ বিদেশীদের কাছে কান্নাকাটি করছে। শেখ হাসিনা সরকারকে বেকায়দায় ফেলার জন্য নানামুখী তৎপরতা শুরু করে দিয়েছে । জনগণ ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র প্রতিহত করবে বলেও জানান তিনি।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব নজরুল ইসলাম, অতিরিক্ত সচিব বেলায়েত হোসেন খন্দকার, কেন্দ্রীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম , বাংলাদেশ শ্রমিক ইউনিয়ন কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিন খন্দকার প্রমুখ।

আপনার মতামত লিখুন :