নৌকা মার্কার পথসভার জন্য প্রস্তুত কক্সবাজার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
নৌকা মার্কার পথসভার জন্য প্রস্তুত কক্সবাজার। ছবি: বার্তা২৪.কম

নৌকা মার্কার পথসভার জন্য প্রস্তুত কক্সবাজার। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

কক্সবাজার: বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ডের বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে বিমান, ট্রেন ও সড়কপথে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে কক্সবাজার আসছে বাংলাদেশ আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল।

রোববার (২৩ সেপ্টেম্বর) প্রতিনিধি দলটির সড়কপথে চট্টগ্রাম থেকে কক্সবাজার আসার কথা রয়েছে। আসার পথে চকরিয়ার বাস টার্মিনাল, ঈদগাঁও হাইস্কুল মাঠে পথসভা করবেন তারা।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে প্রতিনিধি দলে রয়েছেন- সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও মুহিবুল হাসান চৌধুরী নওফেল।

চকরিয়ায় আয়োজিত পথসভা সফল করতে সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করেছে কক্সবাজার জেলা আওয়ামী লীগ।

শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক-পৌর মেয়র মুজিবুর রহমানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল চকরিয়ার পথসভা স্থলের সর্বশেষ কার্যক্রম পরিদর্শন করেছেন। এ দুটি পথসভায় লাখো নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত হবে বলে আশা করছে আওয়ামী লীগ নেতারা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান বার্তা২৪.কমকে বলেন,‘আগামীকাল নৌকা মার্কার পক্ষে সাধারণ মানুষের ঢল নামবে। কারণ শেখ হাসিনার উন্নয়ন মানুষ খুব কাছ থেকে দেখেছে। এ দেশে শেখ হাসিনার বিকল্প কেউ নেই তা কক্সবাজারের মানুষ জানে। আমরা সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করেছি।’

কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন,‘চকরিয়ার বাস টার্মিনাল, ঈদগাঁও হাইস্কুল মাঠে পথসভার জন্য দুইটি মঞ্চ প্রস্তুত করা হয়েছে। নেতাকর্মীরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। আশা করছি চকরিয়া ও ঈদগাঁওয়ে গণজোয়ার নামবে।’

আপনার মতামত লিখুন :