‘যে ঐক্য স্বাধীনতা বিরোধীদের কথা বলে, সেই ঐক্যে জনগণ যাবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪,কম
আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক

  • Font increase
  • Font Decrease

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, যে ঐক্য নীতিহীন, যে ঐক্য বাংলাদেশের বিরুদ্ধে যায়, যে ঐক্য স্বাধীনতা বিরোধীদের কথা বলে, সেই ঐক্যের সাথে বাংলাদেশের জনগণ যাবেনা।

শুক্রবার (১৯ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া কসবায় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এ সময় মন্ত্রী আরো বলেন, জাতীয় ঐক্যের নামে দেশে নতুন ষড়যন্ত্র চলছে। আমরা গণতন্ত্রে বিশ্বাসী। যারা রাজনীতি করেন তারা ঐক্য করেন, আমাদের কোন আপত্তি নেই।

মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ পরিবর্তন হয়ে গেছে। এখানে মানুষ কথা বলতে পারে। তাদের ইচ্ছা প্রকাশ করতে পারে। যা চায় তা-ই পায় বাংলাদেশের জনগণ। বাংলাদেশ তলাবিহীন ঝুঁড়ি থেকে এখন মাথা উচু করে উন্নয়নের রোলে মডেল হিসেবে দাঁড়িয়েছে।

কসবা পৌর উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আবু ইউসুফ ভূইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান আনিসুল হক ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলাম, কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কায়সার জীবন প্রমূখ। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয় সূধীজন উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :