বিএনপি ঐক্যফ্রন্টের মুখ, কামাল হোসেন মুখোশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ছবি: বার্তা২৪.কম

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা দাবির আড়ালে সাজাপ্রাপ্ত খালেদা জিয়া ও তারেক রহমানকে মুক্ত করার উদ্দেশ্য রয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি বলেন, `বিএনপি ঐক্যফ্রন্টের মুখ এবং ড. কামাল হোসেন মুখোশ। তারা একটি অস্বাভাবিক পরিস্থিতি তৈরি করে বিএনপি জামায়াতকে রাজনীতির মাঠে পুনর্বাসন করতে চায়।`

শনিবার (২৭ অক্টোবর) কুষ্টিয়ার ভেড়ামারা সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন ও অভিভাবক সমাবেশে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন ইনু।

ইনু বলেন, `বিএনপি ঐক্যফ্রন্টের মুখ এবং ড. কামাল হোসেন মুখোশ। সুতরাং ড. কামাল হোসেন যদি মনে করেন উনি রাজনীতির ওয়াশিং মেশিন হয়ে বিএনপির সব অপরাধ দুষ্কর্ম ধোলাই করে ছাপ করে দেবেন, সেটা ভুল।`

এ সময় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফ, অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) নুর-ই আলম সিদ্দিকী, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, নারীজোটের আফরোজা হক রিনা, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জায়েদুর রহমান, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস এম আনসার আলীসহ দলীয় নেতা, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর