তফসিলের ঘোষণায় নির্বাচনের ধোঁয়াশা দূর হলো: হানিফ

আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

জাতীয় একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার মধ্য দিয়ে জনগণের মধ্যে যে ধোঁয়াশা ছিলো তা দূর হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তফসিলের প্রতিক্রিয়ায় একথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ  জাতীয় একাদশ সংসদ নির্বাচনের তফসিল স্বাগত জানায়।

হানিফ বলেন, আগামী ২৩ ডিসেম্বর ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সে মর্মে সিডিউল ঘোষণা করেছে। তফসিল ঘোষণার পর সকল রাজনৈতিক দল একটা উৎসবমুখর পরিবেশে নির্বাচনে অংশগ্রহণ করবে এটি আমাদের প্রত্যাশা

ঐক্যফ্রন্টের পুনঃতফসিলের দাবির প্রেক্ষিতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, প্রতিটি রাজনৈতিক দলই চায় জনগণের সেবা করতে। সেজন্য নির্বাচনে আসতে হবে। জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় বসতে হবে। তারা যদি জনগণের সেবা করতে চায়-ই নির্বাচনে আসবে এমনটাই আমরা প্রত্যাশা করি।

ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে এ নিয়ে কোন শঙ্কা নেই জানিয়ে তিনি বলেন, আশা করি নির্বাচন কমিশন যে সিডিউল ঘোষণা করেছে, সে অনুযায়ী একাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা মনে করি নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে যে ধোঁয়াশা সৃষ্টি করা হয়েছিল; সিডিউল ঘোষণার মধ্যদিয়ে তা কেটে গেছে। দেশের মানুষ এখন আনন্দমুখর। তারা বিশ্বাস করে নির্দিষ্ট সময় ২৩ ডিসেম্বর একাদশ জাতীয়  নির্বাচন অনুষ্ঠিত হবে।

রাজনীতি এর আরও খবর

কে এই নিপুণ রায়

এক হাতে বাঁশের লাঠি, অপর হাতে মোবাইল, কপালে লাল টিপ, পিছনে দাউ দাউ করে জ্বলছে আগুন। স্লোগান তুলে এগিয়ে চলেছেন সামনে...