বিএনপি প্রার্থীর সামনে কর্মী আটক

স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল, বার্তা২৪.কম
প্রার্থীর সামনে কর্মীকে আটকের সময়, ছবি: বার্তা২৪

প্রার্থীর সামনে কর্মীকে আটকের সময়, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

বরিশালের সদর আসনের বিএনপির প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরওয়ারের সামনে থেকে তার এক কর্মীকে আটক করার অভিযোগ উঠেছে।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার চন্দ্রমোহন এলাকায় নির্বাচনী গণসংযোগ শেষে প্রার্থীসহ স্পিড বোটে ফেরার পথে বিশ্বাসের হাট এলাকায় বোট থামিয়ে ওই কর্মীকে আটক করে পুলিশ।

আটককৃত কর্মী হলেন, শিক্ষানবিশ আইনজীবী মশিউর রহমান পলাশ।

এ বিষয়ে বিএনপি প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরওয়ার অভিযোগ করে বলেন, 'বিনা অপরাধে ওয়ারেন্ট ছাড়াই আমার নির্বাচনী প্রচারণার সফর সঙ্গী পলাশকে আটক করে পুলিশ। এসময় পুলিশের সাথে আটকের কারণ জানতে চাইলে, পুলিশ বলে স্যার আমাদের হাত-পা বাঁধা, আটকের নির্দেশ ঊর্ধ্বতন কর্মকর্তাদের।'

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/26/1545837926598.gif

তিনি আরও অভিযোগ করে বলেন, 'এখন পর্যন্ত বরিশাল-৫ (সদর) আসনে প্রায় শতাধিক নেতা কর্মীকে আটক করেছে পুলিশ। তবে শত আটক, মামলা হামলা উপেক্ষা করেও ৩০ ডিসেম্বর জনগণের সরকার প্রতিষ্ঠার জন্যে সকল জনগণকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে হবে।'

এদিকে ওই কর্মীকে আটকের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে দেখা গেছে পলাশকে আটক করে না নিতে পুলিশের কাছে আকুতি জানান বিএনপি প্রার্থী। এ সময় তাকে ছাড়িয়ে রাখতে গেলে বিএনপি প্রার্থী মজিবর রহমান সরওয়ারের সাথে পুলিশের টানা হেঁচড়ার ঘটনাও ঘটে।

তবে এই বিষয়ে জানার জন্য বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার মুঠোফোনে কল দেয়া হলে ওই নামে কেউ আটক হয়নি বলে জানান তিনি।

 

আপনার মতামত লিখুন :