দুই পুলিশ কর্মকর্তা প্রত্যাহারের দাবি বিএনপির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, টাঙ্গাইল, বার্তা২৪.কম
সংবাদ সম্মেলনে লুৎফর রহমান খান আজাদ, ছবি: বার্তা২৪

সংবাদ সম্মেলনে লুৎফর রহমান খান আজাদ, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের বিএনপি প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা লুৎফর রহমান খান আজাদ ঘাটাইল থানার ওসি মাকসুদুল আলম ও ঘাটাইলের ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিরুল ইসলামকে দ্রুত প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

শুক্রবার (২৮ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান তিনি। একসঙ্গে ভোটাররা যাতে ভোটকেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগে এবং বিএনপির এজেন্টদের সার্বিক নিরাপত্তা দেয়ার দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য লুৎফর রহমান খান আজাদ বলেন, 'ধানের শীষের বিজয় সুনিশ্চিত জেনে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা ও ভয়ভীতি প্রদর্শন করছে। অপরদিকে পুলিশ গ্রেফতার করছে। এ বিষয়ে নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বার বার দাবি জানিয়েও কর্তৃপক্ষ কোন কর্ণপাত করেনি।'

তিনি আরও  বলেন, 'যে পুলিশ প্রশাসনের দায়িত্ব ছিল নিরপেক্ষ হয়ে শান্তি প্রতিষ্ঠা করা। আজ তারাই আওয়ামী লীগের পক্ষ নিয়ে সমাজের ত্রাসের রাজত্ব করছে। এ অবস্থায় বিএনপি ও ভোটারদের মধ্যের চরম অনাস্থা ও অবিশ্বাসের সৃষ্টি হয়েছে।'

আওয়ামী লীগ নেতা-কর্মীরা পুলিশ নিয়ে নির্বাচনে ধানের শীষের সম্ভাব্য এজেন্টদের বাড়ি বাড়ি ঘিয়ে বিভিন্নভাবে ভয় ভীতি দেখাচ্ছে। বিএনপি নেতা-কর্মী ও সমর্থকদের কেন্দ্রে যেতে নিষেধ করছে বলেও দাবি করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকলাম, ঘাটাইল উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এম রেজাউল করিমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :