‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়াই আমাদের লক্ষ্য’

আওয়ামী লীগ আয়োজিত গণ-সংবর্ধনায় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, ছবি: বার্তা২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ময়মনসিংহ, বার্তা২৪.কম

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, 'জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের লক্ষ্য হলো উন্নত বাংলাদেশ গড়া। সে লক্ষ্যে আমরা পৌঁছাব। আগামী পাঁচ বছরে উন্নয়নের মাধ্যমে গোটা পৃথিবীকে তাক লাগিয়ে দেওয়া হবে।'

তিনি বলেন, 'বঙ্গবন্ধু কন্যা আমার ওপর অনেক বড় দায়িত্ব দিয়েছেন। আমি তাঁর আস্থা ও বিশ্বাসের মর্যাদা রেখে কাজ করে যাব।'

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত গণ-সংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/15/1547565452739.JPG

জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক মো: ইকরামুল হক টিটু, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের এমপি নাজিম উদ্দিন আহমেদ, ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের এমপি হাফেজ রুহুল আমিন মাদানী, ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনের এমপি কাজিম উদ্দিন ধনু, ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনের এমপি আনোয়ারুল আবেদিন।

এর আগে, জেলা ও মহানগর আওয়ামী লীগ, মহানগর যুবলীগ, জেলা ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত হন নতুন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী। তার আগমনে পথে পথে নির্মাণ করা হয় শুভেচ্ছা তোরণ।

ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসন থেকে দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করে এমপি নির্বাচিত হয়েছেন নতুন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

রাজনীতি এর আরও খবর