Alexa

সংরক্ষিত নারী আসনে জাপার মনোনয়ন বিক্রি অব্যাহত

সংরক্ষিত নারী আসনে জাপার মনোনয়ন বিক্রি অব্যাহত

ছবি: বার্তা২৪

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

চলছে জাতীয় পার্টি সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম বিতরণ। প্রথম দিন বুধবার (১৬ জানুয়ারি) দুপুর পর্যন্ত মোট ১৩ টি ফরম বিক্রি হয়েছে বলে জানিয়েছেন জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক এমএ রাজ্জাক খান।

সকাল ১১ টায় আনুষ্ঠানিকভাবে এই মনোনয়ন ফরম বিতরণ উদ্বোধন করেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা।

উদ্বোধনী অনুষ্ঠানে মশিউর রহমান রাঙ্গা বলেন, জাতীয় পার্টি একটি শক্তিশালী বিরোধী দলের ভূমিকা পালন করতে চায়। আমরা পার্টির নবনির্বাচিত সাংসদদের সংসদের কার্যপ্রণালী বিধি ভালোভাবে জেনে নেওয়ার জন্য বলেছি তারা যেন আগামী সংসদ অধিবেশনে সরকারের ভুলত্রুটিগুলো সঠিকভাবে তুলে ধরতে পারে আমরা সরকারের সকল অনিয়ম দুর্নীতি ও অব্যবস্থাপনার বিরুদ্ধে সোচ্চার থাকবো।

এক প্রশ্নের জবাবে রাঙ্গা বলেন, পার্লামেন্টারি বোর্ড চূড়ান্ত করবে কোন চারজন জাতীয় পার্টির নারী সংরক্ষিত আসনে প্রতিনিধিত্ব করবেন। পার্টির চেয়ারম্যার যে চারজনের নাম স্পিকারের কাছে দিয়েছিলো তারাও থাকতে পারে, আবার পরিবর্তনও হতে পারে। আগের নিয়োগে কিছু পদ্ধতিগত ভুল থাকায় নতুন করে প্রক্রিয়া শুরু করা হয়েছে।

জাপার যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান বার্তা২৪.কমকে বলেন, আমাদের এই ফরম বিতরণ অব্যাহত থাকবে ২২ জানুয়ারি পর্যন্ত একই সময়ে জমা নেওয়ার কাজ অব্যাহত থাকবে। এরপর পার্টি পার্লামেন্টারি বোর্ডে পাঠানো হবে এসব ফরম। পার্লামেন্টারী বোর্ড চুড়ান্ত করবে কারা সংরক্ষিত নারী আসনে জাতীয় পার্টির প্রতিনিধিত্ব করবে।

রাজনীতি এর আরও খবর