Alexa

এরশাদ ক্রমেই দুর্বলতা কাটিয়ে উঠছেন

এরশাদ ক্রমেই দুর্বলতা কাটিয়ে উঠছেন

এরশাদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল/ছবি:বার্তা২৪

হুসেইন মুহম্মদ এরশাদ শারীরিক দুর্বলতা ক্রমেই কাটিয়ে উঠছেন। এখন তিনি একাই হাঁটাচলা করতে পারছেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির পক্ষ থেকে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জিএম কাদের বলেন, উনি (এরশাদ) বেশ কিছুদিন ধরে শারীরিক জটিলতায় ভুগছেন। ইদানিংক্রমে তার অবস্থা খারাপের দিকে যেতে থাকে। ক্রমেই সেই দুর্বলতা কাটিয়ে উঠছেন। ঘণ্টা খানেক আগেও তার সঙ্গে কথা হয়েছে। এখন অনেক ভালো বোধ করছেন। নির্বাচনের আগে উনি সিঙ্গাপুরে চিকিৎসার জন্য গিয়েছিলেন। নির্বাচনের জন্য চিকিৎসা শেষ না করেই দেশে ফিরে আসেন।

তিনি বলেন, ধনি-গবীর, ধর্ম-বর্ণ নির্বিশেষে কোটি কোটি মানুষ ওনার জন্য দোয়া করছেন। এটা অনেক বড় বিষয়। এটাই প্রমাণ করে তিনি অনেক সফল মানুষ।

জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, বাংলাদেশ ছিলো ধর্ম নিরপেক্ষ দেশ। আমার নেতা এরশাদ মুসলিম কান্ট্রি ঘোষণা করেন। তার জন্য আপনারা দোয়া করবেন। উনি যেনো দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, আতিকুর রহমান আতিক, মাসুদ উদ্দিন চৌধুরী, উত্তর জাতীয় পার্টির সভাপতি এসএম ফয়সল চিশতী, যুগ্ম দপ্তর সম্পাদক এমএ রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা, সোলায়মান সানি প্রমুখ। সভা পরিচালনা করেন স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব বেলাল হোসেন। সকাল থেকে কোরআনখানি, সন্ধ্যায় মিলাদ ও বিশেষ মোনাজাত করা হয়।

আপনার মতামত লিখুন :