Alexa

ডিএনসিসি মেয়র পদে যোগ্য প্রার্থী খোঁজা হচ্ছে: জিএম কাদের

ডিএনসিসি মেয়র পদে যোগ্য প্রার্থী খোঁজা হচ্ছে: জিএম কাদের

জিএম কাদের

ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি জাতীয় পার্টি। বার্তা২৪.কমকে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।

তিনি বলেন, আমরা সিটি করপোরেশনে নির্বাচন করতে চাচ্ছি। আজকে (২৪ জানুয়ারি) বলে দিয়েছি অনেককে। সব জায়গায় যারা কাউন্সিলর পদে নির্বাচন করতে চান তারা আমাদের সঙ্গে যোগাযোগ করুক।

জিএম কাদের বলেন, আরেকটি বিষয় হচ্ছে মেয়রপদে যোগ্য প্রার্থী আছে কি না। খোঁজ করে দেখা হচ্ছে। এখন পর্যন্ত কোনো প্রার্থী আসেনি নির্বাচনের জন্য।

আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো প্রস্তাব পেয়েছেন কি না। এমন প্রশ্নের জবাবে বলেন জিএম কাদের বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো প্রস্তাব পাইনি। আমরাই বরং চেষ্টা করছি মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করার জন্য। এ বিষয়ে ওনার কোনো গাইডলাইন রয়েছে কি-না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করার কথা। মহাসচিবকে দায়িত্ব দেওয়া হয়েছে কথা বলার জন্য। হয়তো কথা বলে থাকতে পারে। এখন পর্যন্ত আউটকামটা জানা নেই। প্রধানমন্ত্রীর সঙ্গেও কথা বলতে চাই। তার মতামত নিতে চান বলে জানান জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

২৮ ফেব্রুয়ারি উত্তরের মেয়র পদে উপ-নির্বাচনের পাশাপাশি ঢাকার দুই সিটির নতুন ৩৬ ওয়ার্ডে কাউন্সিলর পদেও ভোট হবে। ৩০ জানুয়ারি পর্যন্ত মনোনয়নপত্র জমা দিতে পারবেন। প্রার্থিতা প্রত্যাহারের তারিখ নির্ধারণ করা হয়েছে ৯ ফেব্রুয়ারি।

আপনার মতামত লিখুন :