Alexa

ডিএনসিসির দলীয় মনোনয়ন বিক্রি করবে জাপা

ডিএনসিসির দলীয় মনোনয়ন বিক্রি করবে জাপা

ছবি: সংগৃহীত

ঢাকা উত্তর সিটি নির্বাচনে জন্য সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মাঝে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন ফরম বিতরণ ২৭ ও ২৮ জানুয়ারি থেকে শুরু হবে। পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

রোববার (২৭ জানুয়ারি) বেলা ১১টায় মনোনয়ন ফরম বিতরণ উদ্বোধন করবেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আগ্রহী প্রার্থীদের মাঝে মনোনয়ন ফরম বিতরণ করা হবে। দলের প্রতি অবদান ও মাঠ পর্যায়ে গ্রহণযোগ্যতা বিশ্লেষণ করে মনোনয়ন দেওয়া হবে।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বার্তা২৪.কমকে ২৪ জানুয়ারি জানিয়েছিলেন, মেয়রপদে যোগ্য প্রার্থী আছে কি না, খোঁজ করে দেখা হচ্ছে। এখন পর্যন্ত কোনো প্রার্থী আসেনি নির্বাচনের জন্য।

আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো প্রস্তাব পেয়েছেন কি না। এমন প্রশ্নের জবাবে বলেন জিএম কাদের বলেছিলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো প্রস্তাব পাইনি। আমরাই বরং চেষ্টা করছি মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করার জন্য। এ বিষয়ে ওনার কোনো গাইডলাইন রয়েছে কি-না।

এদিকে, সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন। নিয়মিত খাবার ও মেডিসিন গ্রহণ করছেন চিকিৎসকের পরামর্শ অনুযায়ী। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদ-এর একান্ত সচিব মেজর (অব.) মোঃ খালেদ আখতার।

আপনার মতামত লিখুন :