Alexa

মোকাব্বিরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: গণফোরাম

মোকাব্বিরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: গণফোরাম

মোকাব্বির খান, ছবি: বার্তা২৪

সিলেট-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মোকাব্বির খান সংগঠন ও আদর্শ বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেবে গণফোরাম।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান দলটির সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু।

মোকাব্বির খান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উদীয়মান সূর্য প্রতীকে সিলেট-২ (বিশ্বনাথ ও ওসমানীনগর) আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। কিন্তু গণফোরাম, বিএনপি সহ জাতীয় ঐক্যফ্রন্ট ওই নির্বাচনে ভোট ডাকাতির অভিযোগ তুলে ফল প্রত্যাখ্যান করে। এছাড়া পুনঃনির্বাচনের দাবি জানিয়েছে। একই সাথে বিজয়ীদের সংসদ সদস্য হিসেবে শপথ না নেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়। কিন্তু সে নির্দেশনা না মেনে সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন মোকাব্বির খান।

বিজ্ঞপ্তিতে মোস্তফা মোহসীন মন্টু জানিয়েছেন, মোকাব্বির খান গত ২ এপ্রিল তারিখে সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করেন। বিশেষভাবে উল্লেখ্য, শপথ নেওয়ার বিষয়ে গণফোরাম সভাপতি, সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ কিছুই অবগত নয়। তিনি সম্পূর্ণ ব্যক্তিগত ইচ্ছায় শপথ নিয়েছেন। মোকাব্বির খান এর সংগঠন ও আদর্শ বিরোধী কার্যকলাপে গণফোরাম মর্মাহত।

তিনি আরও জানান, এ বিষয়ে তিনি মিডিয়াতে গণফোরাম সভাপতি, সংগঠন বিষয়ে অসত্যও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান করেছেন। যা অসত্য, ভিত্তিহীন ও বানোয়াট। গণফোরাম জরুরি ভাবে মোকাব্বির খান এর ব্যাপারে সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণ করবে। তার শপথ নেওয়ার ঘটনার সাথে সংগঠনের অন্য কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :

রাজনীতি এর আরও খবর