খালেদা অত্যন্ত অসুস্থ, দাবি ফখরুলের

স্টাফ করেসপন্ডেন্ট,  ঢাকা, বার্তা২৪.কম
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, পুরনো ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, পুরনো ছবি

  • Font increase
  • Font Decrease

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ বলে দাবি করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

বিকালে বিএসএমএমইউতে চিকিৎসাধীন কারাবন্দী দলীয় প্রধানের সঙ্গে ঘণ্টাব্যাপী সাক্ষাৎ করেন মির্জা ফখরুল। এসময় তার সঙ্গে দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান ছিলেন।

সাক্ষাৎ শেষে মির্জা ফখরুল বলেন, ‘ম্যাডাম বেশ অসুস্থ, অত্যন্ত অসুস্থ। এখনও তিনি পা বাঁকা করতে পারছেন না। বাম হাত আগের মতোই অবশ রয়ে গেছে। উনি খেতে পারছেন না এখনো। এই অবস্থার মধ্যে তিনি আছেন। এক কথায়, খালেদা জিয়া যথেষ্ট অসুস্থ আছেন। আগের চেয়ে খুব বেশি ইম্প্রুভ করেছে বলে আমাদের কাছে মনে হয়নি।

স্বাস্থ্যের বিষয়ে খোঁজ খবর নিলেও তার প্যারোলে মুক্তি ও দলের নির্বাচিত সংসদ সদস্যদের শপথ নেওয়ার বিষয়ে কোনো আলোচনা করেননি বলে জানান বিএনপি মহাসচিব।

তিনি বলেন, খালেদা জিয়ার স্পেশালাইজড ট্রিটমেন্ট দরকার। কিন্তু সে ট্রিটমেন্ট এখনও শুরু হয়েছে বলে মনে হয়নি।

বিএনপি প্রধানের ব্যক্তিগত চিকিৎসক দিয়ে পছন্দের হাসপাতালে চিকিৎসা করানো জরুরি বলেও এ সময় মন্তব্য করেন মির্জা ফখরুল।

পহেলা বৈশাখে খালেদা জিয়া দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন উল্লেখ করে তিনি বলেন, ম্যাডাম দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য দেশবাসীকে সচেতন হতে এবং এর জন্য কাজ করার আহবান জানিয়েছেন। 

আপনার মতামত লিখুন :