Alexa

যুবলীগ-ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পাবনার ভাইবোন

যুবলীগ-ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পাবনার ভাইবোন

তৌহিদুর রহমান চৌধুরী ও লাবনী চৌধুরী, ছবি: সংগৃহীত

কেন্দ্রীয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য হয়েছেন লাবনী চৌধুরী আর কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী সংসদের সহসভাপতি হয়েছেন তৌহিদুর রহমান চৌধুরী।

খোঁজ নিয়ে জানা যায়, আওয়ামী লীগ সমর্থিত পরিবার আবুল কাশেম চৌধুরী ওরফে মাষ্টারের এই দুই সন্তান দীর্ঘদিন ধরেই ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন ইউনিটে দায়িত্ব পালন করে আসছিলেন।

খবরটি ছড়িয়ে পড়ার পরপরই এলাকায় পারিবারিক ও দলীয় অঙ্গনে মিষ্টি খাওয়া আর আনন্দ মিছিল হয়েছে। অন্যদিকে বিষয়টি ‘টক অব দি সিটি’তে পরিণত হয়েছে।

গত সোমবার (১৩ মে) কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দেওয়া হয়। সেখানে সহসভাপতি হিসেবে তৌহিদুর রহমান চৌধুরীর নাম ঘোষণা করা হয়। অন্যদিকে কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী সংসদের সদস্য নির্বাচিত হন তারই আপন বোন লাবনী চৌধুরী।

লাবনী চৌধুরী যুব মহিলা লীগে আর তৌহিদুর রহমান চৌধুরী ছাত্রলীগের নির্বাহী সংসদের সহসভাপতি নির্বাচিত হওয়ায় মাস্টার পরিবারের পক্ষ থেকে আওয়ামীলীগ প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের একাধিক নেতাকর্মী জানান, আমরা আনন্দিত, আমরা উচ্ছ্বাসিত। চাটমোহরের মতো একটি মফস্বল এলাকার একই পরিবার থেকে আওয়ামী লীগের প্রভাবশালী দুটি অঙ্গ সংগঠনের নেতৃত্ব দেওয়া হয়েছে। এটা আমাদের জন্য সবচেয়ে বড় প্রাপ্তি।

তৌহিদুর রহমান চৌধুরী ও লাবনী চৌধুরীর সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের মতামত পাওয়া যায়নি। তবে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, এই প্রাপ্তিতে দু-ভাইবোনের জন্য সবার কাছে কামনা করেছেন।

এদিকে দলীয় নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষী, সমর্থকসহ নানা শ্রেণি পেশার মানুষকে তাদের অভিনন্দন জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :

রাজনীতি এর আরও খবর