Alexa

দেশের ৭০ থেকে ৮০ শতাংশ মানুষ অসুস্থ: হানিফ

দেশের ৭০ থেকে ৮০ শতাংশ মানুষ অসুস্থ: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। ছবি: বার্তা২৪.কম

যেকোনো ধরনের হানাহানি, কাটাকাটি ও আগুন দিয়ে মানুষ পোড়ানোর রাজনীতি পরিহার করতে সবাইকে আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই বাংলাদেশকে এগিয়ে নিতে সকল দল, ধর্ম ও বর্ণ নির্বিশেষে এক সঙ্গে কাজ করা হচ্ছে। যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছেন, তা বাস্তবায়ন করাই এখন আমাদের মূল লক্ষ্য।’

সোমবার (২০ মে) চট্টগ্রামের একটি কমিউনিটি সেন্টারে উত্তর জেলা আওয়ামী লীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হানিফ আক্ষেপ করে বলেন, ‘দেশের ৭০ থেকে ৮০ শতাংশ মানুষ নানা ভাবে অসুস্থ। রোগীদের কারণে হাসপাতালে স্থান সংকুলান দিতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে। এর অন্যতম কারণ ভেজাল ও ফরমালিন দিয়ে খাদ্য উৎপাদন করা। রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে আমরা শপথ নেই- মানুষকে ঠকানো কিংবা খাদ্যে ভেজাল দেওয়ার মতো অনৈতিক কাজ আর করব না। নিজে সুস্থ থাকি, অন্যদের সুন্দর জীবনে ভূমিকা রাখি।’

উত্তর জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি এ.বি.এম ফজলে করিম অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। এতে অন্যান্যের মধ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মাহতাব উদ্দীন, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম জেলা পরিষদের সভাপতি এম. এ সালামসহ প্রমুখ বক্তব্য দেন।

অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নানসহ সংগঠনটির বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :