ঐক্যবদ্ধ থেকে গণতন্ত্রের জন্য সংগ্রাম করব

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪, ঠাকুরগাঁও
পীরগঞ্জে বিএনপির কর্মীসভায় মির্জা ফখরুল

পীরগঞ্জে বিএনপির কর্মীসভায় মির্জা ফখরুল

  • Font increase
  • Font Decrease

বিএনপির মহসাচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলটির নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, আগামী দিনগুলোতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপিকে শক্তিশালী করতে হবে, অঙ্গ-সংগঠনগুলোকে শক্তিশালী করতে হবে। কারণ, আমরা ঐক্যবদ্ধ থেকে জনগণকে ঐক্যবদ্ধ করে গণতন্ত্রের জন্য সংগ্রাম করব।

সোমবার (১৭ জুন) সন্ধ্যায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে এক কর্মীসভায় এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, আমাদের মধ্যে যারা বিভেদ সৃষ্টি করার চেষ্টা করবে তাদের আমার বুঝিয়ে দেব আমাদের মধ্যে বিভেদ সৃষ্টি করে কোন লাভ নেই। সকলেই মনে রাখবেন আমাদের এই লড়াই গণতন্ত্রকে মুক্ত করার লড়াই। দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করার লড়াই।

সরকার বিএনপিকে দুর্বল করার চেষ্টা করছে এমন অভিযোগ এনে ফখরুল বলেন, সবদিক দিয়ে চেষ্টা করছে— কী করে আমাদের দলকে দুর্বল করা যায়। মিথ্যা মামলা করা হচ্ছে আমাদের নামে। গত ১০ বছরে আমাদের মতো কেউ এত অত্যাচার সহ্য করেনি। হাজার হাজার নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বহু নেতাকর্মীদের গুম করা হয়েছে।

ফখরুল আরো বলেন, আজকে এই সরকারের অত্যাচার থেকে মুক্তি পেতে হলে, গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হলে সংগঠনকে আরো বেশি শক্তিশালী করতে হবে এবং আন্দোলনের কোন বিকল্প নেই।

কর্মীসভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, পীরগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এ.কে.এম মইনুল হোসেনসহ জেলা উপজেলা বিএনপির নেতাকর্মীরা।

আপনার মতামত লিখুন :