জাপার ৪ দিনব্যাপী বিভাগীয় সাংগঠনিক সভা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টি (জাপা) চার দিনব্যাপী বিভাগীয় সাংগঠনিক সভার আয়োজন করতে যাচ্ছে। রাজধানীর মতিঝিল এ.জি.বি কলোনী কমিউনিটি সেন্টারে আগামী ২৪ জুন এই সাংগঠনিক সভার উদ্বোধন করা হবে।

সভায় স্ব-স্ব বিভাগের জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সংসদ সদস্য, উপদেষ্টা, ভাইস চেয়ারম্যান, যুগ্ম-মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সম্পাদক মণ্ডলী, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক, যুগ্ম-সম্পাদক মণ্ডলী, কেন্দ্রীয় সদস্য, জেলা, উপজেলা, পৌরসভা, মহানগরের থানা সমূহের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও সদস্যসচিবদের উপস্থিত থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

সভার প্রথমদিন উপস্থিত থাকবেন ঢাকা-ময়মনসিংহ বিভাগের অন্তর্ভুক্ত ঢাকা, ঢাকা মহানগর দক্ষিণ, ঢাকা মহানগর উত্তর, গাজীপুর, গাজীপুর মহানগর, নারায়ণগঞ্জ, নারায়ণগঞ্জ মহানগর, মুন্সীগঞ্জ, কিশোরগঞ্জ, শরীয়তপুর, মাদারীপুর, ফরিদপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী, মানিকগঞ্জ, ময়মনসিংহ, ময়মনসিংহ মহানগর, নেত্রকোণা, শেরপুর, জামালপুর, টাঙ্গাইল ও নরসিংদী এলাকার জাপা নেতারা।

দ্বিতীয় দিন ২৫ জুন রাজশাহী-রংপুর বিভাগের অন্তর্ভুক্ত জেলা- রাজশাহী, রাজশাহী মহানগর, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, জয়পুরহাট, নাটোর, পাবনা, সিরাজগঞ্জ, রংপুর জেলা, রংপুর মহানগর, দিনাজপুর, নীলফামারী, লালমনিরহাট, পঞ্চগড়, কুড়িগ্রাম, গাইবান্ধা ও ঠাকুরগাঁও।

২৬ জুনে চট্টগ্রাম ও সিলেট বিভাগের অন্তর্ভুক্ত জেলা, চট্টগ্রাম উত্তর, চট্টগ্রাম দক্ষিণ, চট্টগ্রাম মহানগর, কক্সবাজার, খাগড়াছড়ি, বান্দরবান, রাঙ্গামাটি, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা উত্তর, কুমিল্লা দক্ষিণ, কুমিল্লা মহানগর, চাঁদপুর, নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর, সিলেট, সিলেট মহানগর, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ।

২৭ জুন শেষ দিনে থাকছেন খুলনা-বরিশাল বিভাগের নেতারা। খুলনা, খুলনা মহানগর, নড়াইল, চুয়াডাঙ্গা, যশোর, ঝিনাইদহ, মাগুরা, কুষ্টিয়া, বাগেরহাট, মেহেরপুর, সাতক্ষীরা, বরিশাল, বরিশাল মহানগর, ভোলা, পটুয়াখালী, বরগুনা, পিরোজপুর ও ঝালকাঠি জেলা।

জিএম কাদের পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ার পর এই প্রথম তৃণমূলের নেতাদের সঙ্গে বসতে যাচ্ছে জাপা। সভায় নেতাদের মতামতের ভিত্তিতে নতুন কর্মসূচি গ্রহণ ও দলকে শক্তিশালী করার উদ্যোগ নেওয়া হবে বলে জানা গেছে। বিভাগীয় সাংগঠনিক সভায় সভাপতিত্ব করবেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

আপনার মতামত লিখুন :