‘চিকিৎসা নেওয়ার পয়সা নেই এরশাদের’

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
বক্তব্য রাখছেন

বক্তব্য রাখছেন

  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসা নেওয়ার পয়সা নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

বুধবার (২৬ জুন) মতিঝিল এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টির সিলেট ও চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সভায় তিনি এ মন্তব্য করেন।

রাঙ্গা বলেন, ‘সাবেক সেনা প্রধান হওয়ায় উনি সম্মিলিত সামরিক হাসপাতালে ফ্রি চিকিৎসা পাচ্ছেন। যে লোকটার টাকার অভাবে ঠিকমতো চিকিৎসা হচ্ছে না। তারই দুর্নীতির ধুয়া তুলে আন্দোলন করা হয়। সাবেক রাষ্ট্রপতি সেদিন রক্তপাত দেখতে চাননি তাই স্বেচ্ছায় পদত্যাগ করেছিলেন। উনি কোনো দুর্নীতি করেননি।’

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘৯৬ সালে আমরা সমর্থন না দিলে ক্ষমতায় আসতে পারতেন না। এরপরও প্রতিবারেই আমাদের সহযোগিতা নিয়ে ক্ষমতায় গেছেন। আমাদের কর্মীদের ওপর হামলা করার চেষ্টা করবেন না। এটা বন্ধ করেন।’

তিনি বলেন, ‘কোনো জেলায় নেতাকর্মীদের ওপর হামলা হলে খবর দেবেন। আমরা চলে আসবো কাউকে ছাড় দেওয়া হবে না। দলকে সংগঠিত করেন। মতের অমিল থাকতে পারে, কিন্তু দ্বন্দ্ব করবেন না। এখন থেকে আর কোথাও কোনো পকেট কমিটি হবে না। ফেয়ার কাউন্সিলের মাধ্যমে কমিটি করা হবে। সাধারণ সদস্য, কাউন্সিলররা যাকে চাইবে সেই নেতা হবে।’

আরও পড়ুন: এরশাদের অবর্তমানে জাপার কী হবে, জানালেন জিএম কাদের

তবে আপনাদের প্রতি অনুরোধ এমন কাউকে নেতা বানাবেন না যাকে দিয়ে দল লাভবান হবে না। দল ক্ষতিগ্রস্ত হয় এমন কাউকে নেতা বানাবেন না। জয় আমাদের সুনিশ্চিত।

নেতাকর্মীরা স্লোগান দেওয়ার চেষ্টা করলে রাঙ্গা বলেন, ‘কারো নামে স্লোগান হবে না, এখন থেকে স্লোগান হচ্ছে, দুই নাগিনীর একই বিষ, নৌকা আর ধানের শীষ।’ অন্যদের তার সঙ্গে স্লোগান ধরার আহ্বান জানান।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের'র সভাপতিত্বে সভায় সিলেট ও চট্টগ্রাম বিভাগের জেলা, মহানগর, উপজেলা, শহর কমিটির নেতারা অংশ নিয়েছেন। এর আগে ২৪ ও ২৫ জুন যথাক্রমে ঢাকা, ময়মনসিংহ, রংপুর ও রাজশাহী বিভাগের নেতারা মতামত দেন।

আপনার মতামত লিখুন :