জনগণ কোনো দিন আ’লীগকে ক্ষমা করবে না: ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
বিএনপি'র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, পুরনো ছবি

বিএনপি'র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, পুরনো ছবি

  • Font increase
  • Font Decrease

বিএনপি'র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান সংসদ অবৈধ। এ সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচনের দাবি জানাই। অন্যথায় এদেশের জনগণ কোনো দিনও আওয়ামী লীগকে ক্ষমা করবে না।

তিনি বলেন, এখনো সময় আছে, আপনারা (সরকার) রাজবন্দীদের মুক্তি দিন, খালেদা জিয়াকে মুক্তি দিন, মিথ্যা মামলাগুলো প্রত্যাহার করুন। তা না হলে তার মুক্তির জন্য সব রকমের আন্দোলন বেগবান করব। তাকে ও আটক নেতাকর্মীদের মুক্ত করার জন্য, মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য আমরা অবশ্যই আন্দোলন গড়ে তুলতে সক্ষম হব।

মির্জা ফখরুল অভিযোগ করেন, সম্পূর্ণ মিথ্যা মামলায় বেআইনিভাবে খালেদা জিয়াকে ১৮ মাস যাবৎ আটক করে রাখা হয়েছে। এখন তিনি অত্যন্ত অসুস্থ। এ অবস্থায় তিনি সঠিক চিকিৎসা পর্যন্ত পাচ্ছেন না!

বিএনপির যুগ্ম মহাসচিব এবং ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেলের কারামুক্তি উপলক্ষে শুক্রবার (২৬ জুলাই) সকালে রাজধানীর শেরেবাংলা নগরে অবস্থিত শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এসময় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসানুল্লাহ হাসান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুল কাদের ভুঁইয়া জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

উলেখ্য, গত ১১ জুলাই নারায়ণগঞ্জের কারাগার থেকে জামিনে মুক্তি পান হাবিব উন নবী খান সোহেল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ২১২টি মামলা রয়েছে।

আপনার মতামত লিখুন :