সাবেক মন্ত্রী আনোয়ার জাহিদের মৃত্যুবার্ষিকী ১৩ আগস্ট

সেন্ট্রাল ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
এনডিপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আনোয়ার জাহিদ/ ছবি: সংগৃহীত

এনডিপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আনোয়ার জাহিদ/ ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

আগামী ১৩ আগস্ট মঙ্গলবার ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও প্রখ্যাত সাংবাদিক আনোয়ার জাহিদের ১১তম মৃত্যুবার্ষিকী।

শনিবার (১০ আগস্ট) এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা এ বিষয়ে নেতাকর্মীদের উদ্দেশে এক যৌথ বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে সারাদেশসহ বহির্বিশ্বের সকল নেতাকর্মীদের এনডিপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে যথাযথ মর্যাদার সঙ্গে নানা কর্মসূচি পালন করার আহ্বান জানানো হয়। একই সঙ্গে বিবৃতিতে জানানো হয়, যেহেতু ১২ আগস্ট পবিত্র ঈদুল আজহা, সেই কারণে এনডিপির কেন্দ্রীয় কর্মসূচি আগামী ২০ ও ২১ আগস্ট পালন করা হবে।

আরও জানানো হয়, এনডিপি ঢাকা মহানগর শাখার উদ্যোগে ১৩ আগস্ট মঙ্গলবার মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরে মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদন ও দোয়া অনুষ্ঠান পালন করা হবে। এছাড়াও ১৩ আগস্ট পরিবারের পক্ষ থেকে শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/10/1565450898363.gif

এরই মধ্যে শুক্রবার (৯ আগস্ট) বিকালে আনোয়ার জাহিদ স্মৃতি সংসদের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন স্মৃতি সংসদের সভাপতি ও এনডিপির মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ লেবার পার্টি চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী, মহাসচিব আবদুল্লাহ আল মামুন, বাংলাদেশ জাতীয় পার্টি অতিরিক্ত মহাসচিব এডভোকেট জাফর আহমেদ জয়, এনডিপি ভাইস চেয়ারম্যান রাজু আহমেদ ও বাংলাদেশ ন্যাপ সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া।

আপনার মতামত লিখুন :