তফসিলের পরই এরশাদের আসনে প্রার্থী ঘোষণা হবে

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

রংপুর-৩ সদর আসনে জোটগত নাকি উন্মুক্তভাবে নির্বাচন হবে, সে বিষয়ে আওয়ামী লীগের সঙ্গে জাতীয় পার্টির বৈঠক হয়নি বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মুহম্মদ কাদের।

তিনি বলেন, নির্বাচনের তফসিলের পরই এরশাদের আসনে জাপা প্রার্থী ঘোষণা করবে।

রোববার (১১ আগস্ট) বিকেলে রংপুরের পল্লী নিবাসে সদ্য প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

জিএম কাদের বলেন, অনেকেই প্রচার-প্রচারণা শুরু করেছেন। আমরা সম্ভাব্য প্রার্থীদের পর্যবেক্ষণ করছি। এখনও প্রার্থী নির্ধারণ করা হয়নি। প্রার্থী নির্ধারণে দুটি কমিটি গঠন করা হয়েছে।

নির্বাচনের তফসিল ঘোষণা করা হলে সম্ভাব্য প্রার্থীদের আবেদন ও গঠিত কমিটির প্রতিবেদনের আলোকে গঠনতন্ত্র অনুযায়ী চূড়ান্ত প্রার্থী নির্বাচন করা হবে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/12/1565550679161.jpg

এসময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘দল থেকে যাকে মনোনয়ন দেয়া হবে, তার পক্ষেই কাজ করবে জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীরা। এ নিয়ে কোন বিভেদ তৈরি করা যাবে না।’

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, জেলা জাপার যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাকসহ স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর