রংপুর-৩ উপ-নির্বাচন: জাতীয় পার্টির প্রার্থী ইয়াসির

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির

রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির

  • Font increase
  • Font Decrease

রংপুর-০৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসাবে দলটির যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরকে চূড়ান্ত করা হয়েছে।

বৈঠকে উপস্থিত একাধিক সূত্র বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে প্রার্থী হতে সাক্ষাৎকার দেন তিনজন। জিএম কাদেরের নেতৃত্বে গঠিত দলের পার্লামেন্টারি বোর্ড তাদের সাক্ষাৎকার নেন।

শুক্রবার (০৬ সেপ্টেম্বর) বিকালে জাতীয় পার্টির বনানী অফিসে রংপুর-০৩ আসনের উপ-নির্বাচনের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়। সেখানে উপস্থিত ছিলেন না দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সালমা ইসলাম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, আমরা রংপুর-৩ আসনের প্রার্থী চূড়ান্ত করেছি। শনিবার (৭ সেপ্টেম্বর) দলের চেয়ারম্যান জিএম কাদের প্রার্থীর নাম ঘোষণা করতে পারেন।  

বৈঠক সূত্রে জানা যায়, দলের প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম ও সাবেক পানি সম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদকে দল থেকে বহিষ্কারের বিষয়ে আলোচনা হয়েছে। শনিবার এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

দলের প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম গ্রহণ করেছিলেন পাঁচজন। তারা হলেন: প্রেসিডিয়াম সদস্য ফখর উজ্জামান জাহাঙ্গীর, রাহগীর আল মাহি সাদ এরশাদ, যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, পার্টির নির্বাহী সদস্য ড. মেহেজাবুন নেসা টুম্পা ও আব্দুর রাজ্জাক।

তবে সাক্ষাৎকার দিতে আসেননি সাদ এরশাদ ও মেহজাবুন নেসা টুম্পা।

আপনার মতামত লিখুন :