রংপুর-৩ আসনে নৌকার প্রার্থী চূড়ান্ত আজ

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
আওয়ামী লীগের লোগো

আওয়ামী লীগের লোগো

  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভার আহ্বান করা হয়েছে শনিবার (৭ সেপ্টেম্বর)। সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে।

যৌথসভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা গেছে, সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এ যৌথসভায় রংপুর-৩ আসনের উপ-নির্বাচনের আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করা হবে।

রংপুর-৩ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১৬ জন। তারা হলেন- আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য চৌধুরী খালেকুজ্জামান, রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল, রংপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রোজী রহমান, রংপুর মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল ইসলাম মিলন, রংপুর মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আবদুল মজিদ, রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোমতাজ উদ্দীন আহমেদ, রংপুর মহানগর আওয়ামী লীগের সদস্য মোসাদ্দেক হোসেন বাবলু, রংপুর জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক এটিএম তোহিদুর রহমান টুটুল, রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি গোলাম রব্বানী বিপ্লব, রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, রংপুর মহানগর আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেন, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সফিউর রহমান, রংপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি দিলশাদ ইসলাম এবং হাবিবুল হক সরকার।

উল্লেখ্য, জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের মৃত্যুতে জাতীয় সংসদের রংপুর-৩ আসনটি শূন্য হয়। আগামী ৫ অক্টোবর এ আসনে উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 

আপনার মতামত লিখুন :