রাজনীতিতে জাতীয় পার্টি খুবই গুরুত্বপূর্ণ: জিএম কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, ছবি: সংগৃহীত

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টি সব সময় ক্ষমতার নিয়ামক শক্তি ছিলো। আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বনানীতে ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের বৈঠকে তিনি এমন মন্তব্য করেন।

জিএম কাদের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ ক্ষমতার বাইরে যতদিন ছিলেন। সব সময়েই ক্ষমতার নিয়ামক শক্তি হিসেবে ছিলেন। সকল বিভেদ ভুলে দলকে আরো শক্তিশালী করতে হবে। দেশে ও মানুষের সকল ইস্যুতে আমরা রাজনীতির মাঠে থাকব। তাই দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে। সুসংহত করতে হবে পার্টিকে।

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, ১৯৯৬ সালের পর থেকে রংপুর-০৩ আসন জাতীয় পার্টির। এই আসনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন করেছেন। এই আসনে জোটগতভাবে নির্বাচন করেছি আমরা। বিভিন্ন আসনে আওয়ামী লীগকে আমরা সমর্থন দিয়েছি, আশা করছি এই আসনে সরকারও আমাদের সমর্থন দেবে। সাধারণ ভোটাররা উৎসব মূখর পরিবেশে লাঙ্গল প্রতীকে ভোট দেবেন।

সাংগঠনিক টিমের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা’র সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সদস্য সচিব প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, প্রেসিডিয়াম সদস্য ও মানিকগঞ্জ জেলা সভাপতি সৈয়দ আব্দুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা জেলার সভাপতি এ্যাড. সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, এ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর মহানগর সভাপতি আব্দুস সাত্তার, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক ও ভাইসচেয়ারম্যান জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

আপনার মতামত লিখুন :