প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতে ছাত্রলীগের নবনির্বচিত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্য সাক্ষাৎ করেছেন ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী।

বুধবার (১ আগস্ট) দুপুরে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন তারা।

এসময় তাদের সঙ্গে উপস্থিত ছিলেন নবনির্বাচিত ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কমিটির সভাপতি সঞ্জিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হুসাইন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়। ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান এবং সাধারণ সম্পাদক মোঃ জোবায়ের আহমেদ। তারা সকলেই প্রধানমন্ত্রীর হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Aug/01/2018-Aug-01_18_01_27_news_post.jpg

এদিকে গণভবনে যাওয়ার আগে নবনির্বাচিত কমিটি ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন। এসময় তাদের সঙ্গে ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মঙ্গলবার (১ আগস্ট) রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ওপর অর্পিত ক্ষমতাবলে আগামী ২ বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের কমিটি অনুমোদন দিয়েছেন।

আপনার মতামত লিখুন :