আন্দোলনে বিএনপি সমর্থন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ঢাকা: রাজধানীর বিমানবন্দর সড়কে বাস চাপায় নিহত দুই শিক্ষার্থীর হত্যায় জড়িতদের বিচার ও নৌমন্ত্রীর পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের চলমান আন্দোলনে সমর্থন জানিয়েছে বিএনপি।

বৃহস্পতিবার (২ আগস্ট) দুপুরে রাজধানীর নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের পক্ষ থেকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ সমর্থন জানান।

তিনি বলেন, এই সরকার পুরোপুরি ব্যর্থ একটি সরকার। আমরা এই চলমান ঘটনার ও বিগত কয়েকটি ঘটনার জন্য সরকারকে দায়ী করছি এবং অবিলম্বে সরকারের পদত্যাগ দাবি করছি।  আমরা নৌ কিংবা সড়ক পরিবহন মন্ত্রীর পদত্যাগ দাবি করছি না। আমরা এটাও চাচ্ছি আবার বলছি, সমগ্র সরকারের পদত্যাগ দাবি করছি। এজন্য যে সরকার সর্বক্ষেত্রে ব্যর্থ হয়েছে।

এক প্রশ্নের জবাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, 'শিক্ষার্থীরা শুধু আন্দোলনই করে নাই, তারা রাষ্ট্রের কি কি ব‍্যর্থতা রয়েছে তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে।

তিনি বলেন,'গতকাল ওবায়দুল কাদের বলেছেন শিক্ষার্থীদের সব দাবি মেনে নেয়া হয়েছে। ' এই শিশু সন্তানেরা যাতে প্রতারণার শিকার না হয় সেজন্য সন্তানদের পিতা মাতা হিসেবে, রাষ্ট্রের দায়িত্বশীল একটি দল হিসেবে বিএনপি অবশ্যই এ বিষয়ে সতর্ক থাকবে। এবং তাদের আন্দোলনের পাশে থাকবে।'

সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আতাউর রহমান ঢালী, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।

আপনার মতামত লিখুন :