ঈদের পরে অনেক পরিচিত নেতাই জাতীয় পার্টিতে যোগ দেবেন

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ঢাকা: আগামী নির্বাচনে জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় শক্তি হিসেবে আবির্ভূত হচ্ছে। তাই প্রতিদিনই বিভিন্ন দলের নেতা-কর্মীরা জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন। আগামী ঈদুল আজহার পরে আরো অনেক পরিচিত নেতাই যোগ দেবেন জাতীয় পার্টির পতাকাতলে।

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বৃহস্পতিবার ( ৯ আগস্ট) দলটির চেয়ারম্যানের বনানী অফিসে এক যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন। আলহাজ্জ নজরুল ইসলাম জাতীয় পার্টিতে যোগ দেন।

হাওলাদার বলেন, আর দু’এক দিনের মধ্যে বড় একটি ইসলামী শক্তি যোগ দিচ্ছে জাতীয় পার্টির সঙ্গে। আওয়ামী লীগ ও বিএনপির সাতাশ বছরের শাসনামলে দেশের মানুষ ক্ষত-বিক্ষত। দুটি দলের অপরাজনীতিতে দেশে সামাজিক ও রাজনৈতিক অবক্ষয় সৃষ্টি হয়েছে। গুম, হত্যা, নির্যাতন, চাঁদাবাজী ও টেন্ডারবাজী থেকে মুক্তি চায় দেশের মানুষ। দেশের মানুষ ফিরে যেতে চায় পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে। শুধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলই দেশের মানুষকে মুক্তি দিতে পারে। দেশের মুক্তির জন্য হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলের বিকল্প নেই। নির্বাচনের আগে তৃণমূলে দলকে আরো শক্তিশালী করতেও আহবান জানান রুহুল আমিন হাওলাদার।

অধ্যাপক মোঃ জুলফিকার আলীর সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম, সুনীল শুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার, শফিকুল ইসলাম সেন্টু।

আপনার মতামত লিখুন :