‘আমরা ছোট মন নিয়ে রাজনীতি করি না’

ব্রাহ্মণবাড়িয়া: ড. কামাল হোসেনরা সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহাকে নিয়ে ‘জুডিশিয়াল ক্যু’ করার জন্য চেষ্টা করেছিলেন। তবে তাদের সেই ষড়যন্ত্র রুখে দেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শুক্রবার (১০ আগস্ট) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোগড়া উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, ‘ড. কামাল হোসেনরা যুক্তরাষ্ট্রকে সঙ্গে নিয়ে সরকার পতনের অপচেষ্টায় লিপ্ত। স্কুল শিক্ষার্থীদের সকল দাবি প্রধানমন্ত্রী মেনে নেয়ার পরও তারা সরকার পতনের নতুন ষড়যন্ত্রে লিপ্ত হয়। এই ষড়যন্ত্রের অংশ হিসেবে মার্কিন রাষ্ট্রদূতকে নিয়ে ঢাকার একটি বাসায় ড. কামাল হোসেনরা সভা করে।’

মন্ত্রী বলেন, ‘আমাদের ভয় দেখিয়ে লাভ নেই। আমরা ছোট মন নিয়ে রাজনীতি করি না। আমারা জনগণকে নিয়ে রাজনীতি করি। আমাদের মন বিশাল, তাই আমাদেরকে ভয় দেখাতে আসবেন না।’

মোগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নোয়াব মিয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো. শামছুজ্জামান, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন প্রমুখ।

এর আগে মন্ত্রী সকাল সাড়ে ১০টায় আখাউড়া রেলওয়ে জংশনে নেমে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

রাজনীতি এর আরও খবর