আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন এমপি তৌফিক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

কিশোরগঞ্জ: জেলা আওয়ামী লীগের উদীয়মান নেতা, কিশোরগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য (এমপি) প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিককে বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে।

প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক পেশাগত জীবনে বিজ্ঞান ও প্রকৌশল বিষয়ে দক্ষতার পরিচয় দিয়েছেন। বিজ্ঞান মনস্কতার কারণে তিনি তার নির্বাচনী এলাকা প্রত্যন্ত হাওর অঞ্চলে ব্যাপকভাবে সমাদৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় তিনি এলাকায় ব্যাপক বিদ্যুতায়ন ও বিজ্ঞানভিত্তিক উন্নতি সাধন করেছেন।

প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক এরই মাঝে অষ্টগ্রাম উপজেলাকে শতভাগ বিদ্যুতের আওতায় এনেছেন। ইটনা ও মিটামন উপজেলায় স্কুল, কলেজে কম্পিউটার, ল্যাপটপ বিতরণসহ ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন করেছেন।

বার্তা২৪.কমকে প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক জানান, 'একবিংশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলার উপযুক্ত হয়ে বিশ্বের উন্নত ও সমৃদ্ধ জাতির কাতারে পৌঁছাতে বিজ্ঞান ও প্রযুক্তিগত বিকাশের কোনও বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেই প্রচেষ্টা চালিয়ে সফলতা পেয়েছি। বাংলাদেশ এখন বিশ্বের সম্মানজনক ও অগ্রগতিতে ভরপুর একটি দেশ।'

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের জেষ্ঠ্যপুত্র প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপিকে বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য করায় কিশোরগঞ্জবাসী প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

আপনার মতামত লিখুন :