খালেদার জন্মদিনে বিএনপির কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ঢাকা: বুধবার (১৫ আগস্ট) ৭৪ বছরে পা রাখবেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

তার জন্মদিন উপলক্ষে খালেদা জিয়ার কারামুক্তি, আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় সারাদেশের জেলা ও উপজেলায় দোয়া মাহফিল কর্মসূচি দিয়েছে বিএনপি।

রোববার (১২ আগস্ট) দুপুরে রাজধানীর নয়াপল্টনে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত দোয়া মাহফিলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।

এছাড়া বুধবার (২২ আগস্ট) পবিত্র ঈদ উল আজহার দিন সকাল সাড়ে ১১ টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দলের সিনিয়র নেতারা জিয়াউর রহমানের মাজার জিয়ারত করবেন বলেও জানান রিজভী।

তিনি বলেন, আজকে সারা জাতি অবরুদ্ধ। কেন এখনো ঘর থেকে বের হতে পারি না, কেন অবৈধ সরকারের বিরুদ্ধে রাজপথের ইট কাঠ কংক্রিটের ধুলা উড়িয়ে দাঁড়াতে পারি না। সেটা ভাবলে নিজের কাছে নিজেকেই ধিক্কার লাগে। অথচ খালেদা জিয়া কারাগারে আছেন। তাকে মুক্ত করতে হবে। তার মুক্তির মাধ্যমে একজন ব্যক্তি নয়, দেশ ও দেশের জনগণের মুক্তি হবে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক নুরে আরা সাফা, ঢাকা মহানগর উত্তর মহিলা দলের সভাপতি পিয়ারা মোস্তফা, দক্ষিণ মহিলা দলের সভাপতি রাজিয়া আলিম প্রমুখ।

আপনার মতামত লিখুন :