‘বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি হবে না, তা কি হয়’!

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ব্রাহ্মণবাড়িয়া: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধুর খুনিদের আইন অনুযায়ী ফাঁসি দেওয়া হবে না, তা কি করে হয়। কানাডার সঙ্গে এই নিয়ে কথা হচ্ছে। আবার ক্ষমতায় আসলে নূর চৌধুরীকে কানাডা ও রাশেদ চৌধুরীকে আমেরিকা থেকে ফিরিয়ে আনা হবে।

মঙ্গলবার (১৪ আগস্ট) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এসব কথা বলেন।

আনিসুল হক বলেন, জিয়াউর রহমান ক্ষমতা দখলের পর বঙ্গবন্ধুর খুনিদের বিদেশে চাকরি দিয়ে পুরস্কৃত করেছিল। কারণ তার ভয় ছিল খুনিরা দেশে ফিরে যদি তার নাম বলে দেয়। জিয়াউর রহমান ৬ বছর ক্ষমতায় ছিলেন। তারপর তাকে গুলি করে হত্যা করা হয়। কেউ তার বিচার করেনি। আমরা বলেছি তার হত্যাকারীদের বিচার করতে।

তিনি বলেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করার পর লাশ ৩২ নম্বরে ফেলে রাখা হয়েছিল। ১৬ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করে হেলিকপ্টারে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিয়ে যাওয়া হয়েছিল। যে দেশের জন্য দিনের পর দিন জেল খেটেছেন, এতকিছু করেছেন অথচ মৃত্যুর পরেও তার সাথে বেইমানী করা হয়েছে।

আখাউড়া সড়ক বাজারে বীর মুক্তিযোদ্ধা এড. সিরাজুল হক পৌর মুক্তমঞ্চে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদিনের সভাপতিত্বে পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এডভোকেট রাশেদুল কায়সার জীবন, জেলা পরিষদ সদস্য আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ।

আপনার মতামত লিখুন :