প্রধানমন্ত্রীর প্রতি দুর্বল হয়েই!

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট
আওয়ামী লীগে যোগদান করেছে  বিএনপি ও জাতীয় পার্টি নেতাকর্মীরা। ছবি: বার্তা২৪.কম

আওয়ামী লীগে যোগদান করেছে বিএনপি ও জাতীয় পার্টি নেতাকর্মীরা। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নড়াইল: ‘প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার কর্মকাণ্ড, দেশের উন্নয়ন, মানুষের প্রতি তার যে অপার ভালোবাসা তা খুব দুর্লভ। এ কারণে তার ভালোবাসার প্রতি দুর্বল হয়েই দীর্ঘদিন ধরে করে আসা বিএনপি ও জাতীয় পার্টি ত্যাগ করে আওয়ামী লীগে যোগদান করলাম। যতদিন বেঁচে থাকব শেখ হাসিনার প্রতি আস্থা রেখে নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে জয়ী করব।’

কথাগুলো বলেছেন নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়ন বিএনপি এবং জাতীয় পার্টির নেতারা। বৃহস্পতিবার (৩০ আগস্ট) সকালে আওয়ামী লীগে যোগদান করার সময় তারা এসব কথা বলেন।

নড়াইলের লোহাগড়ায় উপজেলা বিএনপি ও জাতীয় পার্টির দুই শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছে। জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের মাধ্যমে তারা আওয়ামী লীগে যোগদান করেন।

শহরের মহিষখোলাস্থ বাসার চেম্বারে লাহুড়িয়া ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, বিএনপি নেতা আব্দুল মান্নান, রফিকুল ইসলাম, মফিজুর রহমান, আব্দুল ওহাবসহ দুই শতাধিক জাতীয় পার্টি ও বিএনপির নেতাকর্মীকে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবুল কুমার সাহা, কাজী ইসমাইল হোসেন লিটন, লাহুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান দাউদ হোসেন উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি ও আদর্শের প্রতি উজ্জীবিত হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে লাহুড়িয়া ইউনিয়ন বিএনপি ও জাতীয় পার্টির দুই শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করায় আমি তাদের অভিনন্দন জানিয়েছি। আশা করি আগামী জাতীয় সংসদ নির্বাচনে এসব নেতা-কর্মীরা শেখ হাসিনা মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করে নৌকা প্রতীককে জয়ী করতে সহযোগিতা করবে।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর