৩৯০০ টাকায় পিঠা উৎসব

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

৮ দিনব্যাপি পিঠা উৎসবের আয়োজন করতে যাচ্ছে লা মেরিডিয়ান ঢাকা। পিঠা খেতে  জনপ্রতি মাত্র  ৩,৯০০  টাকায় এ উৎসবটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা। 

সর্বাধুনিক রেসিপি -তে নিয়মিত বুফে ডিনারের সঙ্গে সুস্বাদু সব পিঠার আয়োজন থাকবে আগামি ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি, ২০১৯ পর্যন্ত।    

বাংলাদেশের ঐতিহ্যবাহী খাদ্যের তালিকায় বিশাল একটি অংশ জুড়ে আছে পিঠা। ‘লেটেস্ট রেসিপি’-তে আলাদা একটি স্টেশনে নকশি পিঠা, চন্দ্র পুলি, মুগ পাকন, হৃদয় হরণ, শাহী ভাপা, লবঙ্গ লতিকা, ইলিশ/ টুনা পিঠা, বিবি খানা, বধূ বরণ, ফুলঝুড়িসহ ২০টির বেশি দেশীয় পিঠার সমাহার থাকবে। 

আয়োজন প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকা’র জেনারেল ম্যানেজার কন্সট্যানটিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, “স্থানীয় ও বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা বিভিন্ন সংস্কৃতির অতিথিদের সামনে দেশের ঐতিহ্যবাহী বাংলা খাবারকে তুলে ধরতে এ আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমরা বিভিন্ন সংস্কৃতি ও ঐতিহ্যকে প্রাধান্য দিয়ে থাকি, এরই অংশ হিসেবে শহুরে জীবনে হরেকরকমের ঐতিহ্যবাহী বাঙ্গালী পিঠা উৎসবের এই আয়োজন।”

পিঠা উৎসবটি চলবে  সন্ধ্যা ৬:৩০ থেকে রাত ১১:৩০। এছাড়াও গ্রাহকরা নির্দিষ্ট ব্যাংকের কার্ডে ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার উপভোগ করতে পারবনে ।    

আপনার মতামত লিখুন :