Alexa

খাবারের আদলে আইশ্যাডো প্যালেট!

খাবারের আদলে আইশ্যাডো প্যালেট!

ছবি: বার্তা২৪.কম

ফাওজিয়া ফারহাত অনীকা, স্টাফ করেসপন্ডেন্ট, লাইফস্টাইল

মেকআপের রাজ্যে অন্যতম একটি অনুষঙ্গ হলো আইশ্যাডো।

সাজের পরিপূর্ণতা আনতে পোশাকের সঙ্গে ম্যাচিং করে ব্যবহার করা হয় বাহারি রঙের আইশ্যাডো। আইশ্যাডো বক্স বা প্যালেট সাধারণত কেমন হয়ে থাকে সে সম্পর্কে সকলেরই ধারণা আছে।

তবে মার্কেটিং স্ট্র্যাটেজির অংশ হিসেবে বেশ কিছু নামীদামী মেকআপ ব্র্যান্ড আইশ্যাডোর প্যালেট তৈরি করেছে নানান রকম মুখরোচক খাবারের আদলে। আজকের ফিচারে আপনাদের পরিচয় করিয়ে দেওয়া হবে এমন কয়েকটি ভিন্নমাত্রার আইশ্যাডো প্যালেটের সাথে।

কিটক্যাট আইশ্যাডো প্যালেট

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/23/1553336139187.JPG

সাম্প্রতিক সময়ে বিউটি ব্র্যান্ড Etuda House কিটক্যাটের আদলে দুইটি ভিন্ন আইশ্যাডো প্যালেট এনেছে বাজারে। রাল রঙের প্যালেটটির নাম ‘অরিজিনাল’ ও গোলাপি-সাদা প্যালেটটি হলো ‘স্ট্রবেরি তিরামিসু’। প্রতিটি প্যালেটেই রয়েছে ছয়টি করে ভিন্ন মাত্রার আইশ্যাডো। এই আইশ্যাডো প্যালেট ও আইশ্যাডোগুলো হুট করে দেখলে চকলেট বার ভেবে ভুল করবে যে কেউ। প্রতিটি আইশ্যাডো প্যালেটের মূল্য পড়বে ২৪ মার্কিন ডলার বা ২০১৪ টাকা।

ডোনাট আইশ্যাডো প্যালেট

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/23/1553336153434.jpg

I Heart Revolution খুবই মজার আইশ্যাডো এনেছে। হাতের তালুর সমান ছোট ডোনাটের আকৃতির আইশ্যাডো প্যালেট তৈরি করেছে এই বিউটি ব্র্যান্ড। পাঁচটি ভিন্ন ভিন্ন রঙের ও শেডের এই আইশ্যাডো প্যালেটগুলো দেখতে যতটা সুন্দর, আইশ্যাডো হিসেবেও বেশ চমৎকার। এই আইশ্যাডোগুলো প্রতিটির মূল্য ৫ মার্কিন ডলার বা ৪১৯ টাকা।

পিৎজা আইশ্যাডো প্যালেট

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/23/1553336186024.jpg

মিষ্টি ঘরানার খাবারের আদলে তৈরি আইশ্যাডো প্যালেটের কথা তো জানা হলো, এবার জেনে নিন ঝাল ও মজাদার খাবারের আদলে তৈরি আইশ্যাডো প্যালেটের কাহিনী। সুপরিচিত বিউটি ব্র্যান্ড Glamlite Cosmetics তৈরি করেছে মাঝারি আকৃতির পিৎজা আইশ্যাডো প্যালেট। এমনকি এই আইশ্যাডো প্যালেটটি প্যাকেটজাত করা হয়েছে রিয়েল টেকআউট বক্সের আদলে। তাই কেউ এই প্যালেটটি কিনলে দ্বিধায় পরে যাবেন, এটা সত্যিকারের পিৎজা নাকি আইশ্যাডো প্যালেট।

এক একটি আইশ্যাডো প্যালেটে থাকবে মোট ১৮টি ভিন্ন রঙ। এমনকি এই রঙগুলোর নামকরণও করা হয়েছে পিৎজা টপিং এর নামানুসারে। যেমন: পেপারনি, পাইনঅ্যাপেল, এক্সট্রা চীজ প্রভৃতি। বড় আকৃতির এই প্যালেটটির দাম ৪০ মার্কিন ডলার তথা ৩৩৫৬ টাকা।

বার্গার আইশ্যাডো প্যালেট

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/23/1553336207046.JPG

শুধু পিৎজা লাভার নয়, বার্গার লাভারদের কথাও মাথায় রেখেছে Glamlite Cosmetics. তাইতো বিউটি ব্র্যান্ডটি তৈরি করেছে বার্গার আকৃতির আইশ্যাডো প্যালেট। ভিন্নধর্মী এই বার্গার প্যালেটে থাকবে ১৬টি ভিন্ন রঙের আইশ্যাডো। যার নামকরণ করা হয়েছে কেচাপ, মাস্টার্ড, লেটুস, টমেটো, পিকলস, অ্যাভকাডো, বেকন, চীজ প্রভৃতির নামানুসারে। মজার এই আইশ্যাডো প্যালেটটি কিনতে খরচ হবে ৪০ মার্কিন ডলার তথা ৩৩৫৬ টাকা।

আরও পড়ুন: ‘ডিজনিল্যান্ড ভিলেনস’ থিমে কালারপপ মেকআপ কালেকশন

আরও পড়ুন: পারফেক্ট সাজে আকর্ষণীয় আপনি!

লাইফস্টাইল এর আরও খবর