‘গেম অব থ্রোনস’ মেকআপ কালেকশন নিয়ে আরবান ডিকে

ফাওজিয়া ফারহাত অনীকা, স্টাফ করেসপন্ডেন্ট, লাইফস্টাইল
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

চলতি মাসের ১৪ তারিখে অন এয়ার হতে যাচ্ছে অন্যতম জনপ্রিয়, আলোচিত ও পরিচিত টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’ এর অষ্টম সিজন।

সংক্ষপ্ত আকারে ‘গট’ নামেই ফ্যানদের কাছে পরিচিত তুমুল জনপ্রিয় এই সিরিজ। সিরিজের এই জনপ্রিয়তার প্রভাবকে ধারণ করে বাজারে মেকআপ আনতে যাচ্ছে সুপরিচিত মেকআপ ব্র্যান্ড লাইন আরবান ডিকে।

গেইম অব থ্রোনসের অষ্টম সিজন শুরু হওয়ার দিনেই বাজারে ছাড়া হবে এই থিমের উপর তৈরি করা মেকআপ কালেকশন।

ছয় পিসের সম্পূর্ণ মেকআপ কালেকশনে থাকবে থ্রি-ডি পপ আপ আইশ্যাডো প্যালেট, আই পেন্সিল, ভাইস লিপস্টিক, মাদার ড্রাগন হাইলাইটার প্যালেট, লিপ অ্যান্ড চিল টিন্ট ও দুইটি মেকআপ ব্রাশ। এই পুরো সেটটি পাওয়া যাবে সেপোরা, আল্টা ও ম্যাকিতে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/01/1554122524461.jpg

এমনকি মেকআপ সেটের আইশ্যাডো, লিপস্টিক কিংবা আই পেন্সিলের রঙের নামকরণও করা হয়েছে গেম অব থ্রোনসের বিভিন্ন হাউজ ও চরিত্রের নামে।

হাউজ টারগেরিয়ান (জুয়েল টোন শিমার), হাউজ ল্যানিস্টার (রিগাল মেটালিক ম্যাটস অ্যান্ড নিউট্রাল শিমার), হাউজ স্টার্ক (স্মোকি ম্যাটস অ্যান্ড নিউট্রাল শিমার) ও হোয়াইট ওয়াকারস (কুল আইসি শিমার)- এ সকলই আইশ্যাডো প্যালেটের বিভিন্ন রঙের আইশ্যাডোর নাম।

ঠিক একইভাবে সার্সি ল্যানিস্টার, ডেনেরেস টারগেরিয়ান, সানসা স্টার্ক ও হোয়াইট ওয়াকার নামানুসারে চারটি ভিন্ন ভিন্ন রঙের লিপস্টিকের নামকরণ করা হয়েছে।

প্রায় ২০০ মার্কিন ডলারের এই সেটটির বাংলাদেশি মুদ্রায় মূল্য হবে ১৬,৮৩৫ টাকা। তবে বিশেষ এই মূল্যটি শুধুমাত্র ১৪ এপ্রিলের আগ পর্যন্ত প্রযোজ্য।

 

আপনার মতামত লিখুন :