ফ্রোজেন মমো নিয়ে এলো টেস্টি টিবেত

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: টেস্টি টিবেত

ছবি: টেস্টি টিবেত

  • Font increase
  • Font Decrease

দেশের বাজারে প্রথমবারের মতো নেপালি মমো নিয়ে এসেছে টেস্টি টিবেত। এবার তাদের নতুন সংযোজন এলো ফ্রোজেন মমো।

সম্প্রতি প্রতিষ্ঠানটি দেশের ন্যাশনাল ডিস্ট্রিবিউশন প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন কোম্পানির (আইডিসি) সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। ফলে টেস্টি টিবেতের মমো এখন পাওয়া যাবে ঢাকার বিভিন্ন সুপারশপ এবং গ্রোসারিশপগুলোতে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেস্টি টিবেতের ব্যবস্থাপনা পরিচালক সাব্বির রহমান তানিম এবং আইডিসির ব্যবস্থাপনা পরিচালক আশরাফ বিন তাজ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, ফ্রোজেন মমো বাজারে পাওয়া যাবে বীফ এবং চিকেনের ২টি ভিন্ন স্বাদে। ৬পিস, ১২পিস এবং ২৪পিস এই তিন ধরনের প্যাকেটে পাওয়া যাবে মমো। টেস্টি টিবেতের সকল আউটলেট সহ সুপারশপ ও অনলাইন শপ চালডাল ডটকমেও পাওয়া যাবে টেস্টি টিবেতের মমো।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/16/1555388385463.jpeg

টেস্টি টিবেত মমো সম্পর্কে কিছু তথ্য:

মমো হলো জনপ্রিয় একটি নেপালি খাবার যা ইতোমধ্যে বাংলাদেশে বেশ জনপ্রিয়তা পেয়েছে। সেই নেপালি গুণ এবং মান অক্ষুন্ন রেখে ‘টেস্টি টিবেত’ বাংলাদেশে নিয়ে এসেছে নেপালি মমোর স্বাদ। বর্তমানে ঢাকায় ২৫টি আউটলেটে পাওয়া যাচ্ছে তাদের মমো।

আউটলেট গুলো হল উত্তরা, নিকুঞ্জ, বসুন্ধরা, গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস, মিরপুর, মোহাম্মদপুর, ধানমন্ডি, জিগাতলা, মালিবাগ, বাসাবো, ওয়ারী, খিলগাঁও। এছাড়া অনলাইন ডেলিভারির মাধ্যমেও মমো সমগ্র ঢাকায় মমো পৌঁছে দেওয়া হয়।

আপনার মতামত লিখুন :