Alexa

মন-মেজাজের ধরন নিয়ে বার্গার কিংয়ের ‘রিয়েল মিল’

মন-মেজাজের ধরন নিয়ে বার্গার কিংয়ের ‘রিয়েল মিল’

রিয়েল মিল, ছবি: সংগৃহীত

কেমন হয় যদি ভিন্ন ভিন্ন মুডের জন্য ভিন্ন ধরনের খাবারের মেন্যু অর্ডার করতে পারেন আপনি!

যখন খুব আনন্দিত থাকবেন তখন এক ধরনের মেন্যু, যখন মন খুব খারাপ থাকবে তখন আরেক ধরনের মেন্যু এবং যখন খুব রাগান্বিত থাকবেন তখন আবার একেবারেই অন্য ধরনের খাবারের মেন্যু।

ব্যতিক্রমী এই ধারণাটি নিয়েই কাজ করেছে ও মন-মেজাজের ওপর নির্ভর করে কয়েকটি ভিন্ন ধরনের মিল বক্স এনেছে বিশ্ব বিখ্যাত বার্গার চেইন শপ ‘বার্গার কিং'। এই মিল বক্সগুলোর নাম দেওয়া হয়েছে রিয়েল মিল।

নতুন ও পুরনো অন্যান্য খাবারের মেন্যুর সাথে পাঁচটি ভিন্ন মুডের ওপর তৈরি করা হয়েছে পাঁচটি মিল বক্স। প্রতিটি ভিন্ন রঙের মিল বক্সগুলোর নাম হলো- পিসড মিল, ব্লু মিল, সল্টি মিল, ইয়াস মিল এবং ডিজিএএফ মিল।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/02/1556801368906.jpg
ব্লু মিল 

 

এমন ধরনের মিল বক্স বাজারে আনার মাধ্যমে প্রতিষ্ঠানটি একটি বার্তা সবাইকে দিতে চেয়েছে, ‘কেউই সবসময় আনন্দে থাকে না’। এই মূলমন্ত্রকে সাথে নিয়েই চলতি মাসের ১ তারিখে এই মিল বক্সগুলো ক্রেতাদের জন্য বাজারজাত করে প্রতিষ্ঠানটি। যার মাধ্যমে ‘নিজের মতো হও’ এবং ‘তোমার যেমন ভালো লাগে তেমনটাই হও’ এই বার্তারও প্রতিষ্ঠাতো কাজ করেছে তারা।

সবসময় ভালো ও আনন্দে থাকার উপর বাড়তি চাপ তৈরি করা হয়। যা আদতে কখনোই সম্ভব নয় এবং বেশিরভাগ ক্ষেত্রেই এই অহেতুক চাপের ফলেই মানুষ হতাশায় নিমজ্জিত হয়। রিয়েল মিল তৈরি করার মাধ্যমে সেই প্রচলিত ও গৎবাঁধা প্রচলন ভাঙার চেষ্টা করা হয়েছে।

মেন্টাল হেলথ অ্যামেরিকার সাথে বার্গার কিং পার্টনারশিপের মাধ্যমে ‘মেন্টাল হেলথ অ্যাওয়ারনেস মান্থ’ উদযাপন করার উদ্দেশে এই উদ্যোগটি নেওয়া হয়।

আরও পড়ুন: চিজবার্গারের সুঘ্রাণযুক্ত সেন্টেড ক্যান্ডেল!

আরও পড়ুন: মাংসের ঝোলের ঘ্রানে কেএফসি’র সেন্টেড ক্যান্ডেল

আপনার মতামত লিখুন :