মাংসবিহীন কেএফসির চিকেন নাগেট!

লাইফস্টাইল ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
কেএফসির উদ্ভিজ উপাদানে তৈরি চিকেন নাগেট

কেএফসির উদ্ভিজ উপাদানে তৈরি চিকেন নাগেট

  • Font increase
  • Font Decrease

বিশ্ববিখ্যাত চেইনশপ কেএফসিকে সবাই এক নামকে চেনে তার অসাধারণ ও সুস্বাদু ফ্রাইড চিকেনের জন্য।

এবারে কেএফসি চমকে দিলো তাদের নতুন খাবারের সাথে পরিচিত করিয়ে। কেন্টাকি ফ্রাইড চিকেন ‘বিয়ন্ড মিট’ নামক প্রতিষ্ঠানের সাথে পার্টারশিপে তৈরি করছে উদ্ভিজ চিকেন নাগেটস।

কেএফসির চিরায়ত ট্যাগলাইন ‘ফিংগার লিকিং গুড’ এর সাথে মিল রেখে নতুন এই খাবারের ট্যাগলাইন করা হয়েছে ‘আ কেন্টাকি ফ্রাইড মিরাকল’। মার্কিন যুক্তরাষ্ট্রের কেএফসির প্রধান কেভিন হচম্যান দাবি করেছেন, উদ্ভিজ উপাদানে তৈরি নাগেট ও চিকেন নাগেটের মধ্যে পার্থক্য করা কঠিন হয়ে যাবে ক্রেতাদের জন্য।

সাধারণত কেএফসির চিকেন পরিবেশন করা হয় সাদা-লাল রঙের প্যাকেট। তবে এই নাগেট পরিবেশনের জন্য বিশেষ সাদা-সবুজ রঙের প্যাকেট তৈরি করা হয়েছিল এবং শুধুমাত্র নির্দিষ্ট একটি শাখাতেই একদিনের জন্য (২৭ আগস্ট) এই নাগেটগুলো বিক্রি করা হয়েছে।

এর আগেও কেএফসি মার্কিন যুক্তরাষ্ট্র ও মার্কিন যুক্তরাজ্যে মাশরুমে তৈরি ‘ইমপোসটর বার্গার’ তৈরি করেছিল। তারই ধারাবাহিকতায় উদ্ভিজ উপাদানে তৈরি চিকেন নাগেট তৈরি করা ও বিক্রি করার পরিকল্পনা নেয় কেএফসি।

বিয়ন্ড মিটের সিইও জানান, ফ্রাইড চিকেনের বাইরেও যে সুস্বাদু কিছু খাওয়া যায় সে বিষয়টি সম্পর্কে ক্রেতাদের সচেতন করতেই এমন উদ্যোগ গ্রহণ করা হয়।

আরও পড়ুন: কেন কেএফসির ফ্রাইড চিকেন সবচেয়ে আলাদা?

আরও পড়ুন: নকল মাংসে তৈরি পিৎজা!

আপনার মতামত লিখুন :